শালিখায় মাদকের টাকার জন্য গর্ভধারিণী মাকে কুপিয়ে জখম। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-

 শালিখায় নেশার টাকা না দেওয়ায় নিজের মা চম্পা (৪৫) বেগমকে বটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে মাদকাসক্ত ছেলে আজাদ শিকদার। আহত মা তালখড়ি ইউনিয়নের পিয়ারপুর গ্রামের ফরিদ শিকদারের স্ত্রী।  বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার  মাগুরা জেলার শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের পিয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আহত চম্পা বেগমের স্বামী ফরিদ শিকদার জানান, তিন সন্তানের মধ্যে বড় ছেলে আজাদ শিকদার (২৫) কয়েক বছর ধরে ইয়াবা, গাঁজাসহ নানা রকম মাদকে আসক্ত। অনেক চেষ্টা করেও তাকে মাদক সেবন থেকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়েছেন তিনি। তিনি আরো বলেন, ইদানিং আবারও বেশি মাত্রায় মাদক সেবন শুরু করেছে আজাদ। মাদকের টাকা না পেলে প্রায়ই সে বাড়ীতে তার মায়ের সাথে ঝগড়া ও ঘরের মালামাল ভাঙচুর করে।
গত মঙ্গলবার সকাল ১১ টার দিকে আজাদ তার মায়ের কাছে মাদক সেবনের জন্য টাকা দাবি করে। তার মা টাকা দিতে অস্বীকৃতি জানালে আজাদ ক্ষিপ্ত হয়ে বটি দিয়ে তার মাকে কুপিয়ে জখম করে। আঘাতে মাথা ফেটে যায় এবং হাতের দুটি আঙুল কেটে দ্বিখণ্ডিত হয়। চম্পা বেগমের চিৎকার শুনে বাড়ীর চারপাশের বসবাসকারী লোকজন এগিয়ে আসে।
এবং উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শালিখায় নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক চম্পা বেগমের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট (সদর) হাসপাতালে প্রেরণ করেন।
 এ ব্যাপারে শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম জানান, বিষয়টি খুবই দুঃখজনক তবে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: