শালিখায় ৬০ বছরের চলাচলের রাস্তার উপর ছোট ঘর, অবরুদ্ধ ১০টি পরিবার, ১ হাজার একর জমির ধান ঘরে তুলা অনিশ্চয়তার মুখে। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-
শালিখা উপজেলার রায়জাদাপুর গ্রামের ৬০ বছরের চলাচলের রাস্তার উপর ছোট ঘর তুলেছে এক ব্যক্তি। এ কারণে অবরুদ্ধ হয়ে পড়েছে অন্তত ১০ টি পরিবার। ঐ রাস্তা দিয়ে ওঠা অন্তত এক হাজার একর জমির ইরিধান ঘরে তুলা নিয়ে অনিশ্চয়তার পড়ছে ও এলাকাবাসি। রায়জাদাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে মাঠ পর্যন্ত একটি রাস্তা ৬০/৭০ বছর আগে স্থানীয়দের চলাচল ও মাঠ থেকে ফসল উঠানোর জন্য রাস্তাটি তৈরী করা হয়েছিল। কিন্তু সম্প্রতি গ্রামের  মৃত আজিবর মোল্লার পুত্র শুকুর মোল্লা রাস্তার উপর একটি ছোট ঘর তুলেছেন। এ কারনে উক্ত রাস্তা দিয়ে  চলাচল করা অন্তত ১০ টি পরিবারের লোকজন অবরুদ্ধ হয়ে পড়েছেন। এবং ঐ রাস্তা দিয়ে মাঠের প্রায় এক হাজার একর জমির উঠতি ইরিধান ঘরে তুলা নিয়ে অনিশ্চয়তার মুখেপড়েছে।
অবরুদ্ধ শিক্ষক এনামুল,হাসেম মোল্লা,ইসমাইল মোল্লা,ইকরামুল মোল্লা সহ অনেকেই বলেন প্রায় ৬০/৭০ বছর পূর্ব থেকে এ রাস্তা দিয়ে আমরা চলাচল করি ও সারা গ্রামের লোক মাঠের ফসল ঘরে তোলে। হঠাৎ করে শুকুর মোল্লা  রাস্তার উপর একটি ছুপড়ী ঘর তুলে জনগনের রাস্তা বন্ধ করে দিয়েছে। রাস্তার উপর থেকে ঘর সরাতে বল্লে সে আমাদের নামে মিথ্যা মামলা করেছে। এ ব্যপারে ভুক্তভোগীরা রাস্তার উপর থেকে ঐ ছুপড়ী ঘর অপসরণ করে পথ অবমুক্ত করার জন্য প্রশাসনের  হস্তক্ষেপ কামনা করছেন।
স্থানীয় ইউপি সদস্য লুৎফর রহমান বলেন,বিষয়টি আমি শুনেছি সরজমিনে গিয়ে দেখা হয়নি।
August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: