সাংসদ বীরেন শিকদারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক –
করোনা ভাইরাসে আক্রান্ত মাগুরা-২ আসনের সংসদ সদস্য  ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদারের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে৷ দোয়া ও মিলাদ মাহফিলের  আয়োজন করেন শালিখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার শাবানা৷
আজ শুক্রবার (৯জুলাই) জুম্মার নামাজ শেষে উপজেলা সদর আড়পাড়া আলীম মাদ্রাসা জামে মসজিদ প্রাঙ্গনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আড়পাড়া পূর্বপাড়াসহ বিভিন্ন পাড়া মহল্লার সকল গণ্যমান্য ব্যক্তি ও মুসল্লীবৃন্দ।
মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার শাবানা বলেন , মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক যুবও ক্রীড়াপ্রতিমন্ত্রী ড.শ্রী বীরেন শিকদার মহোদয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন৷ আমাদের এমপি মহোদয়ের হঠাৎ এই অসুস্থতায় আমরা চিন্তিত। আমরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি এবং তাঁর শারীরিক সুস্থতা কামনায় আমার পক্ষ থেকে আজ এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গ্রামবাসী ও মুসল্লীরা বলেন, আমরা  এমপি মহোদয়ের জন্য দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ  যেন তাঁকে দ্রুত সুস্থ করে দেন।
July ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১