মাগুরায় চেয়ারম্যানের গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক – 

মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের চেয়ারম্যান মোছা. হাসনা হেনা সরদারের গৃহপরিচারিকা সুমাইয়া খাতুন ওরফে রচনার (১৪) রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোর ৫টার দিকে শালিখার আড়পাড়ার চেয়ারম্যানের নিজ বাসার একটি ঘরের খাটের মশারির স্ট্যান্ডের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

নিহতের বাবা  বিল্লাল মোল্যা জানান, দীর্ঘ ৭বছর যাবত চেয়ারম্যানের বাসায় আমার মেয়ে কাজ করে আসছে। তার বাড়ি মাগুরা সদর উপজেলার রাঘবদাঁইড় ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে। আমার বড় মেয়ে সোনিয়া গত শুক্রবার রচনার সাথে দেখা করতে এলে তাকে বাসায় ঢুকতে দেওয়া হয়নি। সোনিয়া অনেক অনুরোধ করা সত্ত্বেও তাকে ঢুকতে না দেয়ায় সে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে গেছে। আজ শনিবার সকালে চেয়ারম্যান বাড়ি থেকে সকালে ফোন দিয়ে জানায় আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। তিনি দাবি করেন আমার মেয়ে আত্মহত্যা করেনি তাকে মেরে ফেলা হয়েছে।

মঘি ইউনিয়নের চেয়ারম্যান মোছা. হাসনা হেনা জানান, রচনা প্রায় ৭ বছর আমার বাসায় কাজ করছে। কিন্তু কি কারণে সে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করলো তা আমি বলতে পারছি না।

শালিখা থানার ওসি মো. তরীকুল ইসলাম জানান, মেয়েটি মশারির স্ট্যান্ডের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা যাচ্ছে। তবে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।  ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

December ২০১৯
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০১৯
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১