শালিখায় সাবেক ইউপি চেয়াম্যানকে কুপিয়ে জখম

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক-

মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ নেতা আবদুর রাজ্জাক মোল্যাকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। বুধবার সন্ধ্যার দিকে আড়পাড়া বাজারের পাশে একটি চায়ের দোকানে অবস্থানকালে দুটি মোটরসাইকেলে ৪ জন দুর্বৃত্ত হেলমেটপড়া অবস্থায় হঠাৎ এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় একাধিক ধারালো অস্ত্রের কোপের চিহ্ন আছে। বয়সের কারণে তিনি এমনিতেই নানা রোগে ভুগছিলেন। তার উপর ধারালো অস্ত্রের আঘাতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তবে বর্তমানে তিনি অনেকটাই আশংকা মুক্ত।

হাসপাতালে উপস্থিত রাজ্জাক মোল্যার ছোট ভাই বাবুল মোল্লা জানান, আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতির গজদূর্বা গ্রামে গ্রাম্য বিরোধকে কেন্দ্র করে ইতিপূৃর্বে একাধিক খুন জখমের ঘটনা ঘটেছে। যার রেশ ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি হামলাকারীদের আটকেরও চেষ্টা চলছে। তবে এ বিষয়ে থানায় সুনির্দিষ্ট মামলা দায়েরের পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

May ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

May ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১