সু-স্বাগতম বিশ্বনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাগুরানিউজ.কমঃ

এ্যাড. রাজীব মিত্র জয় –

বিশ্বনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আপনাকে আপামর মাগুরাবাসীর পক্ষ থেকে সু স্বাগতম ও অভিবাদন।

চতুর্দিকে জয়জয়কার। মাগুরাবাসী অধীর আগ্রহে জননেত্রীর আগমনের অপেক্ষায়। কতরকম আনন্দ-আয়োজন! বিজয়ী বীরকে কে না অভিনন্দন জানায়! রাস্তার ভিখারি থেকে অট্টালিকাবাসী সবারই একই সুর, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য সম্মান, গৌরব ও অহঙ্কার নিয়ে আসছেন, জয় হোক শেখ হাসিনার! ঈশ্বর আমাদের প্রধানমন্ত্রীকে দীর্ঘায়ু করুন।

গত তিন দশকে বিশ্ব যে তিনটি মহাসংকটের সম্মুখীন হয়েছিল, তাতে বাংলাদেশের ভূমিকা ও অর্জন আজ বিশ্বব্যাপী প্রশংসিত। প্রথমটি হলো দারিদ্র্যবিমোচন। বাংলাদেশ এ ক্ষেত্রে অনেক দেশের তুলনায় এগিয়ে আছে। আমাদের দেশে দরিদ্র জনগোষ্ঠীর সংখ্যা দিন দিন হ্রাস পাচ্ছে। জনগণের অর্থনৈতিক উন্নয়ন আজ সুস্পষ্টভাবে দৃশ্যমান। সহস্রাব্দ উন্নয়নসূচক (MDG) অর্জনে বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর তুলনায় অনেক এগিয়ে। নারীর ক্ষমতায়নে বাংলাদেশের অগ্রগতি আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে।

বর্তমান সরকার ও জনগণের সাফল্যের প্রতীক। পরিবেশ উন্নয়নসহ জলবায়ু সমস্যা নিরসনে বিশ্বব্যাপী উচ্চকিত সংলাপে আমাদের প্রধানমন্ত্রীর কণ্ঠস্বর ও ভূমিকা আজ সর্বত্র প্রশংসিত। সবশেষে সাম্প্রতিক বিশ্বব্যাপী জঙ্গি সংকট মোকাবিলায় বাংলাদেশ নিজ দেশে যে দক্ষতা ও সাফল্য দেখিয়েছে তা আজ বিশ্বদরবারে আলোচনার বিষয়বস্তু।

আপনি আসছেন, মাগুরার আপামর জনতা তাই আনন্দিত! আপনাকে রাজকীয় অভ্যর্থনা জানাতে সবাই অধীর আগ্রহে অপেক্ষমাণ। ফুলের পাপড়ি বিছিয়ে, হৃদয়ের সব উষ্ণতা দিয়ে আপনাকে বরণ করবে মাগুরাবাসী। আপনার উপস্থিতি আমাদের সাহস জোগায়, প্রেরণা জোগায়, উজ্জীবিত করে। সামনে বহু পথচলা। যেতে হবে বহুদূর। জঙ্গিবাদ, সন্ত্রাস ও কুচক্রীদের সব ষড়যন্ত্র রুখে দিয়ে আপনার নেতৃত্বে জাতি এগিয়ে যাবে আগামী দিনের সোনালি দিগন্তে।

আপনাকে অভিনন্দন প্রিয় প্রধানমন্ত্রী! আপনি দীর্ঘজীবী হোন।

 

লেখক- আইনজীবী, সাংবাদিক, উন্নয়ন ও মানবাধিকার বিশেষজ্ঞ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

July ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১