শনিবার, ২৫ মার্চ ২০১৭, ১১:২৯ অপরাহ্ন

মহম্মদপুরে ভোটগ্রহন স্থগিত
প্রকাশিত হয়েছে

মাগুরানিউজ.কমঃ

mnবিশেষ প্রতিবেদক-

মাগুরায় উৎসবমুখর পরিবেশে ও ব্যাপক নিরাপত্তাব্যবস্থার মধ্য দিয়ে জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন শুরু হয়েছে। সকাল ৯ টার পর-পরই মাগুরা সদর উপজেলা পরিষদ ভোট কেন্দ্রে ভোটারদের ভোট দিতে দেখা গেছে।

আজ বুধবার সকালে নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের চিঠির ফটোকপির মাধ্যমে মাগুরা জেলা পরিষদ নির্বাচনে উচ্চ আদালতের নির্দেশে মহম্মদপুর সদরের ১১ নম্বর (মহম্মদপুর সদর-বালিদিয়া ইউনিয়ন) ওয়ার্ডের ভোটগ্রহন স্থগিত করা হয়েছে বলে সংবাদকর্মীরা জানাতে পারেন।

প্রজ্ঞাপন থেকে জানা যায়, মো: ফারুক ফকির এবং অন্যান্য কর্তৃক মাননীয় হাইকোর্ট বিভাগে রিট পিটিশন নং ১৬৩২১ দায়ের করে রুল এবং অন্তবর্তীকালীন আদেশ লাভ করেছেন। এ ব্যাপারে কমিশনের পক্ষ হতে সিএমপি দায়ের করা হলে মাননীয় আপিল বিভাগ শুনানির জন্য আগামী ৫ জানুয়ারি, ২০১৭ খ্রিস্টাব্দ তারিখ ধার্য করেন। এমতাবস্থায় মাগুরা জেলার জেলা পরিষদের ১১ নং ওয়ার্ডের সকল পদে ২৮-১২-২০১৬ খ্রি. তারিখে অনুষ্ঠেয় নির্বাচন, কমিশন কর্তৃক পরবর্তী সিদ্ধান্ত প্রদান না করা পর্যন্ত, স্থগিত থাকবে।

মাগুরা জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী আজ সকালে সংবাদমাধ্যমে বলেন- রাত ১২.৩০ টায় (২৮ ডিসেম্বর)নির্বাচন কমিশন বাংলাদেশ কার্যালয় থেকে ১১ নম্বর (মহম্মদপুর সদর-বালিদিয়া ইউনিয়ন) ভোট গ্রহন স্থগিত সংক্রান্ত আদেশের চিঠি জেলা নির্বাচন অফিসে পৌছায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *