মহম্মদপুরে ছাত্র সপ্তাহের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মাগুরানিউজ.কমঃ

10911215_797881920292329_5182565640483259218_o

প্রথম শ্রেণী থেকে সর্বোচ্চ শিক্ষাকে অবৈতনিক করতে সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শ্রী বীরেন শিকদার।

রোববার (১৮ জানুয়ারি) দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের ঐতিহ্যবাহী আরএসকেএইচ ইনস্টিটিউশনের ৫৯তম বার্ষিক ছাত্র সপ্তাহের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা জানিয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, আগামীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ ও যুগোপযোগী মানুষ গড়ে তুলতে শিক্ষার কোনো বিকল্প নেই। যেনতেন শিক্ষা হলে হবে না। শিক্ষা হতে হবে গুণগত ও আন্তর্জাতিক মানসম্পন্ন। শিক্ষায় দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, বছরের প্রথম দিনে সরকার ৩২ কোটি নতুন বই বিনামূল্যে বিতরণ করেছে। সারা বিশ্ব যা কল্পনাও করতে পারে না। আমরা একটি কল্যাণমুখী রাষ্ট্র গড়তে চাই। যে রাষ্ট্র শুধু জনগণের কল্যাণের জন্য কাজ করবে।

মহম্মদপুর আরএসকে এইচ ইনস্টিটিউশনের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,  বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম নাসিরুল ইসলাম, মাগুরা জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, মাহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান, সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানি প্রমুখ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

May ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: