মাগুরা মাগুরায় স্কুলছাত্র নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মাগুরায় স্কুলছাত্র নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মাগুরা নিউজ.কম: মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র শুভার্থী শামিম বৃন্তর উপর হামলাকারি শিক্ষকের বিচার ও স্কুলের দূর্নীতি অনিয়ম বন্ধের দাবীতে মানববন্ধন ও মিছিল করেছে ওই বিদ্যালয়ের ছাত্ররা। সোমবার বিকাল সাড়ে ৪টায় শহরের চৌরঙ্গী মোড়ে

এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে ছাত্ররা মিছিল করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে অতিরিক্ত জেলা প্রশাসকের কাছে ওই বিদ্যালয়ের ছাত্র নির্যাতনকারি শিক্ষক মেহেদী হাসানের বিচার ও ওই বিদ্যালয়ে বিদ্যমান অনিয়ম দূর্ণীতি প্রতিকারের দাবীতে স্মারকলিপি দেয়। ওই বিদ্যালয়ের ছাত্ররা জানান- দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চক্র স্কুলে নানা ধরণের অনিয়ম দূর্ণীতি চালিয়ে আসছে। অধিকাংশ কর্মদিবসেই স্কুলে ঠিকমত ক্লাস নেয়া হয়না। উপরন্তু কয়েকজন শিক্ষক ছাত্রদের উপর শারীরিক ও মানষিক নির্যাতন চালিয়ে আসছে।

উল্লেখ্য- সম্প্রতি ওই বিদ্যালয়ের শিক্ষার্থী শুভার্থী শামিম বৃন্তকে স্কুলের এক শিক্ষক বেদম মারপিট ও অকথ্য গালাগালি দেয়। এর ফলে ওই ছাত্র অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে বাধ্য হয়। নানাবিধ অনিয়ম দূর্ণীতির বিরুদ্ধে বাধ্য হয়েই আজ স্কুলের সাধারণ ছাত্ররা এ মানববন্ধন, মিছিল ও স্মারকলিপি পেশ করেছে। বিদ্যালয়ের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নেবে এ দাবী জানিয়েছে ওই ছাত্ররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা