শ্রীপুরে ৪ ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে ৪ ইউনিয়ন কমিটির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ সম্মেলনের এ তারিখ নির্ধারণ করে। সম্মেলনের তারিখ নির্ধারণ করা ইউনিয়নগুলো হলো ২নং আমলসার, ৫ নং দ্বারিয়াপুর, ৬নং কাদিরপাড়া ও ৭ নং সব্দালপুর। রোববার বিকেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম সরদার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দেওয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী ২০ জুন দ্বারিয়াপুর, ২১ জুন সব্দালপুর, ২৭ জুন কাদিরপাড়া ও ৩০ জুন আমলসার ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হলো। সেই সাথে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আগামী ১০ কার্য দিবসের মধ্যে উপজেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার আহ্বান করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন বলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে এবং আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। নতুন নেতৃত্ব দলকে শক্তিশালী করবে। ত্যাগী ও যোগ্যরা ছাত্রলীগের নেতৃত্বে আসুক এমনটাই কাম্য।

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: