শ্রীপুরে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার হস্তান্তর। Magura news

আশরাফ হোসেন পল্টু, বিশেষ প্রতিবেদক-

করোনা রোগিদের দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করণের লক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের পক্ষ থেকে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি অক্সিমিটার হস্তান্তর করা হয়েছে। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর করেন । শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা –উল- জান্নাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার সিভিল সার্জন ডা.শহীদুল্লাহ
দেওয়ান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আহসান হাবিব সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওয়াসিম আকরামের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, ওসি তদন্ত বোরহান উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনূর জাহানসহ আরো অনেকে। এসময় উপজেলা নির্বাহী অফিসার লিউজা -উল -জান্নাহ জানান- উপজেলা পরিষদের অর্থায়নে ২০টি অক্সিজেন সিলিন্ডার মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫টি, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে ৮টি, ১০শয্যা বিশিষ্ট মাও শিশু কল্যান কেন্দ্রে ১টি ও উপজেলা পরিষদের জন্য ৬টি । এছাড়াও ১০টি পালস্ অক্সিমিটারের মধ্যে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ৫টি, শ্রীপুর প্রেসক্লাবে ১টি ও উপজেলা পরিষদে ৪টি। এ সকল সরঞ্জাম তাদের স্ব-স্ব প্রতিনিধিদের নিকট হস্তান্তর করা হয়েছে।
এই অনুষ্ঠানের পরপরই জেলা প্রশাসক ড. আশরাফুল আলম শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল- জিন্নাহকে সাথে নিয়ে বরিশাট গ্রামে সম্প্রতি অদৃশ্য পোকার কামড়ে ভূক্তভোগি পরিবারের সদস্যদের অভয়বানী প্রদান করেন এবং খোর্দ্দরহুয়া গ্রামের অসহায় দৃষ্টি প্রতিবন্ধী শিখা বেগমকে টিনসহ ৩‘হাজার টাকার চেক ও খাবারের প্যাকেট বিতরণ করেন ।

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: