লতিফ সিদ্দিকীর খালাসের রায়ের বিরুদ্ধে মাগুরায় আপিল

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

মাগুরায় দায়েরকৃত মামলায় সাবেক ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বেকসুর খালাসের রায়ের বিরুদ্ধে আপিল করা হয়েছে।

সোমবার মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে আপিল করেছেন মামলার বাদী মাগুরা সদর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার।

বাদীপক্ষের আইনজীবী ওয়াশিকুর রহমান কল্লোল জানান, মামলাটি দায়েরের পর আদালত লতিফ সিদ্দিকীকে সশরীরে মাগুরা আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু লতিফ সিদ্দিকী কখনও আদালতে হাজির হননি। সে কারণে মামলার চলমান আইনগত প্রক্রিয়ায় গত ৫ আগস্ট বাদীপক্ষের সাক্ষ্য সমাপ্ত করে ৭ আগস্ট যুক্তিতর্ক শুনানি শেষে একতরফা রায়ের জন্য অপেক্ষমান থাকে।

তিনি বলেন, গত ১১ সেপ্টেম্বর মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারিক হাকিম মাহবুবা শারমীন আসামির অনুপস্থিতে বেকসুর খালাস দেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৬ অক্টোবর মাগুরা সদরের বগিয়া গ্রামের বাসিন্দা সদর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার ধর্মীয় অনুভূতিতে আঘাতহানার অভিযোগে আদালতে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে এ মামলাটি করেন।

মামলায় বাদী অভিযোগ করেন, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর আমেরিকার নিউইয়র্ক সিটির জ্যাকশন হাইটস হোটেলের এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী পবিত্র ইসলামের সর্বশ্রেষ্ঠ নবী হজরত মুহম্মদ (সা.), পবিত্র হজ, তাবলিগ জামায়াত সম্পর্কে অবমাননাকর ও বিতর্কিত মন্তব্য করেছেন। যা ইসলাম ধর্মের অনুসারীদের জন্য চরম আঘাত। এ কারণে তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

 

 

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
%d bloggers like this: