আজকের পত্রিকাtitle_li=বাংলাদেশ আন্তর্জাতিক পুরস্কার পেলেন মাগুরার প্রদীপ বিশ্বাস

আন্তর্জাতিক পুরস্কার পেলেন মাগুরার প্রদীপ বিশ্বাস

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

ডাটা কমিউনিকেশনের উপর বেস্ট রিসার্চার হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি ও পুরস্কার অর্জন করেছেন প্রদীপ কুমার বিশ্বাস। মাগুরা সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের আলিধানী গ্রামের বাসিন্দা পরিমল কুমার বিশ্বাসের ছেলে প্রদীপ কুমার বিশ্বাস জাতীয় বিশ্ববিদ্যালয়ে সাব টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত।

শুক্রবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। প্রদীপ কুমার বিশ্বাসের সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের সহকারী মেইন্টিনেন্সি ইঞ্জিনিয়ার আবদুল্লাহ ইউসুফ ইমামও বেস্ট রিসার্চার হিসেবে একই সঙ্গে স্বীকৃতি ও পুরস্কার পেয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি ভারতের তামিলনাডুতে এক অনুষ্ঠানে ‘রিসার্স পিস অ্যাওয়ার্ড ২০১৯ এবং বেস্ট রিসার্সার ইন ডাটা কমিউনিকেশন’ পুরস্কার গ্রহণ করেন দুই কর্মকর্তা।

বিশ্বের ১৫টি দেশের প্রায় ৩০ জনকে এই পুরস্কার দেয়া হয়। ওয়ার্ল্ড রিসার্স কাউন্সিলের প্রেসিডেন্ট আরএন এস আবুথাহির এই পুরস্কার প্রদান করেন।

প্রদীপ কুমার বিশ্বাস তার এই অর্জনে আপামর মাগুরাবাসীর কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করে বলেন, এমন একটি পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। ভবিষ্যতে নিজের গবেষণা কর্মের মাধ্যমে মাগুরা তথা দেশের মুখ উজ্জ্বল করতে চাই।

ছবি-সৌজন্য।
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

রাজনীতি

অর্থনীতি