অপরাধtitle_li=আজকের পত্রিকাtitle_li=শ্রীপুর শ্রীপুরে বখাটের শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন

শ্রীপুরে বখাটের শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন

140625-magura_pictur_350_213মাগুরানিউজ.কম:  শ্রীপুর উপজেলা সদরের মদনপুর এলাকায় ৪র্থ শ্রেণী পড়ুয়া এক ছাত্রকে যৌন হয়রানির প্রতিবাদে বুধবার দুপুরে শ্রীপুরে র‌্যালী, মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে শ্রীপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র ও অভিভাবকরা।

শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সহ-সভাপতি আশরাফ হোসেন পল্টু  জানান- গত ২১ জুন ওই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রকে যৌন হয়রানি করে একই গ্রামের আব্দুর রাজ্জাক নামে এক বখাটে। এ ঘটনায় ওইদিন দুপুরে শিশুটির মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। এদিন পুলিশ আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এই ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে বিদ্যালয়ের ছাত্রছাত্র, শিক্ষক ও পরিচালনা পরিষদের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধন শেষে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসেম আলী মন্ডল, পরিচালন পরিষদের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম টোকন, অভিভাবক সদস্য সিরাজুল ইসলাম মিয়া ওঅন্যরা।

এ প্রসঙ্গে শ্রীপুরের উপজেলা নির্বাহী অফিসার মোঃ মঈনুল হাসান জানান- ঘটনার দিনই লম্পট রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আমরা আশাকরি সে এই অপরাধের উপযুক্ত শাস্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা