মহম্মদপুরে প্রবাসীর বাড়িতে দুধর্ষ ডাকাতি

140705-magura_dakati_350_241মাগুরানিউজ.কম:  মাগুরার মহম্মদপুর উপজেলার রো-নগর গ্রামে শুক্রবার গভীর রাতে কানাডা প্রবাসী ইকরামুল হকের বাড়িতে দুধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা এসময় প্রবাসীর পিতা হাজী আব্দুর রউফ ও তার মা হাজী রহিমা বেগমকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ১৫ লাখ টাকার মালপত্র লুট করে পালিয়ে যায়।

এ ব্যাপারে প্রবাসী ইকরামুলের পিতা হাজী আব্দুর রউফ জানান, রাত ১ টার দিকে তার বাড়ির ২য় তলার জানালার গ্রিল কেটে ১০-১৫ জনের মুখোশধারী ডাকাত ঘরে ঢোকে। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে তাকে ও তার স্ত্রীকে জিম্মি করে ফেলে। ডাকাতরা তাদের দু-জনের মাথায় আগ্নেআস্ত্র ঠেকিয়ে প্রায় আড়ায় ঘন্টা ধরে লুটপাট চালায়।ডাকাতরা বাড়ির আলমারি ও সিন্দুক ভেঙ্গে স্বর্ণালংকার,নগদ টাকা, ও মোবাইল সহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

হাজী আব্দুর রউফ জানান, ডাকাতরা পালিয়ে যাবারপরে ভোররাতে তারা এলাকার লোকজনকে খবর দিলে এলাকাবাসি পুলিশে খবর দেয়। মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান চুরির উদ্দেশ্যেই বাড়িতে প্রবেশের পর দুর্বৃত্তরা কিছু মালামাল নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: