শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, পাষণ্ড স্বামী পলাতক

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে মোছা. মনিকা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে টিপু বিশ্বাস (৩০) নামের এক পাষণ্ড স্বামী। নিহত গৃহবধূ মনিকা খাতুন উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চরচৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে। উপজেলার মালাইনগর গ্রামে দুলাল কাজীর হাঁস ও মৎস্য খামারে নিয়ে তাকে তার স্বামী শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্বামী টিপু তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওইদিন রাতে গৃহবধূর বাবা মাজেদ শেখ ঘাতক স্বামী ও তার পরিবারের ৩ জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ও স্বামীর পরিবারের লোকজন পলাতক রয়েছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে টিপু বিশ্বাসের সাথে মনিকা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পালিয়ে বিয়ে করায় টিপুর পরিবার এ বিয়ে মেনে নেয়নি। যার কারণে মনিকা তার বাবার বাড়িতেই থাকতো। এরই মধ্যে এক বছর আগে টিপুকে উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীম (১৮) এর সাথে বিয়ে দেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সে তার বাবার বাড়িতেই থাকতো। গত শনিবার (১৩ এপ্রিল) টিপু তার প্রথম স্ত্রী মনিকার বাবার বাড়িতে রাতে থাকেন। রবিবার সকাল ১১ টার  দিকে টিপু স্ত্রী মনিকাকে তাহার বাড়িতে যাওয়ার কথা বলে দু’জনে মোটরসাইকেল যোগে বের হয়। পরে তাকে উপজেলার মালাইনগর গ্রামের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে দুলাল কাজীর পুকুরের পাড়ে নিয়ে যাই সে। তাদের মধ্যে দীর্ঘদিনের পারিবারিক কলহের কারণে সেখানে টিপু মনিকাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে বিকেল সাড়ে ৩ টার দিকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পাষণ্ড স্বামী স্ত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যাই।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে পুলিশ। সোমবার সকালে নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী টিপু ও অন্যান্য আসামিরা পলাতক রয়েছে। তাদের আটকে পুলিশি অভিযান চলছে।

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
%d bloggers like this: