শালিখায় পিআইও অফিসে কর্মবিরতী। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-
শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যেগে অর্ধদিবস কর্মবিরতি পালিত চলছে। সরকারের কাছে তাদের অন্যতম ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে এই কর্মবিরতি পালন করছেন তারা।
সোমবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত  উপজেলা পিআইও অফিসের সামনে এই কর্মবিরতি অনুষ্ঠিত হয়। সে সময়  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম,কার্যসহকারি আশিকুর রহমান,অফিস সহায়ক মোঃ ইবাদৎ হোসেন,  সহ পিআইও অফিসের অন্যান্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।
দাবী সূমহের মধ্যে রয়েছে,  দুর্যোগ ব্যবস্থাপনা আইন -২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ পুর্নবাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দু্র্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন ও আপগ্রেডেশন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূণ্য পদ পদোন্নতি চলতি দায়িত্ব নিয়োগের মাধ্যমে পূরণ। এই দাবীসমুহ পুরণের লক্ষ্যে গত ১২  সেপ্টেম্বর হতে ১৫ তারিখ পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি (সকাল ৮ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত) চলবে বলে পিআইও মোঃ রাজিবুল ইসলাম জানান।
December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: