খেলাধুলাtitle_li=বাংলাদেশ সাকিব আবারো বড় ধরনের শাস্তির মুখে !

সাকিব আবারো বড় ধরনের শাস্তির মুখে !

5301e98e886ba-1স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকতা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করেছেন যে আবারো বড় ধরনের শাস্তির মুখে পড়ছেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘বোর্ডের সঙ্গে আলোচনা করেই সাকিবের শাস্তির বিষয়ে সিদ্ধান্ত হবে। এ বিষয়ে কথা বলবো।’

গত রোববার ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে ম্যাচটি মিরপুরের ভিআইপি গ্যালরিতে (হসপিটালিটি বক্স-৬) বসে উপভোগ করাকালীন সময়ের সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে ওই গ্যালারির নিচে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা ৫ থেকে ৬ জনের একদল তরুণ সমর্থকনানাভাবে তারা শিশিরকে উত্ত্যক্ত এবং অশ্লীল অঙ্গভঙ্গি করে।

মাঝপথে বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ায় শিশিরের খবর নিতে যান সাকিব। তখন শিশির বিষয়টি নিয়ে সাকিবের কাছে অভিযোগ জানালে ওই বখাটেদের বিসিবির অফিসে নিয়ে যায় কর্মকর্তারা। সেখানে তাদের উত্তম-মধ্যম দেয়া হয়। স্ত্রীকে উত্ত্যক্ত করায় সাকিবও বখাটেদের গায়ে হাত তোলেন

কিন্তু নিয়মানুযায়ী খেলা চলার সময় কোনো ক্রিকেটার ম্যানেজম্যান্টের অনুমতি না নিয়ে ড্রেসিং রুম ত্যাগ করতে পারে না। সে অনুযায়ী বিসিবি প্রণীত কোড অব কন্ডাক্ট বা আচরণবিধি ভঙ্গের দায়ে শাস্তির মুখোমুখি হচ্ছেন সাকিব।

এর পূর্বে গত ২০ ফেব্রুয়ারি মিরপুরে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলার সময় ‘অশ্লীল’ অঙ্গভঙ্গীর দায়ে ৩টি ওয়ানডে একই সঙ্গে ৩ লাখ টাকা জরিমানা করা করা হয় সাকিবকে। পরে সাকিব সেই ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা