আজকের পত্রিকাtitle_li=শ্রীপুর প্রান বাঁচাতে স্বেচ্ছায় গৃহবন্দী পুরো গ্রাম

প্রান বাঁচাতে স্বেচ্ছায় গৃহবন্দী পুরো গ্রাম

মাগুরানিউজ.কমঃবিশেষ প্রতিবেদক-

স্বেচ্ছায় গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছে মাগুরার পুরো একটি গ্রাম। প্রাণের ভয়ে বাইরে বের হতে পারছেন না গ্রামবাসি। শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের ঘাসিয়াড়া গ্রামে বেওয়ারিশ পাগলা কুকুরের তান্ডবে এ অবস্থার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই কুকুরের কামড়ে ৪ শিশুসহ ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৩ শিশুকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ও একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া কুকুড়ের কামড়ে অর্ধশতাধিক গবাদি পশু আহত হয়েছে। কুকুরেরা দল বেঁধে চলাফেরা করছে এবং সুযোগ পেলেই আক্রমন করছে, কামড়ে দিচ্ছে। ফলে এলাকায় কুকুর আতংক বিরাজ করছে। স্বেচ্ছায় গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছে পুরো গ্রাম। ইতিমধ্যে গ্রামবাসীরা একটি কুকুরকে পিটিয়ে মেরেছে বলেও জানা গেছে।

স্থানীয়রা জানান, রবিবার থেকে শুরু হওয়া এ ঘটনায় এ পর্যন্ত ঘাসিয়াড়া গ্রামে ৪ শিশুসহ ১০ জনকে পাগলা  কুকুরে কামড়ে আহত করেছে। কুকুরের কামড়ে শিশুদের শরীরের মাংস, পেটের নাড়ি ও কিডনী পর্যন্ত আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে গুরুতর অবস্থায় বয়োজিদ, সোহান ও আলিফ নামে তিন শিশুকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ও অনিক নামে এক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা ২৫০ শয্য সদর হাসপাতালের চিকিৎসক রাজিয়া সুলতানা বলেন, কুকুরের কামড়ের গভীর ক্ষত নিয়ে তিন শিশু হাসপাতালে ভর্তি  হয়ে চিকিৎসা নিচ্ছে।

স্থানীয় কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওলিয়ার রহমান জানান, তিনি খোঁজ নিয়ে পাগলা কুকুর নিধনে ব্যবস্থা নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি