আজকের পত্রিকাtitle_li=শ্রীপুর মাগুরায় এক কেন্দ্রেই ৭ শিক্ষক ও ৪ পরিক্ষার্থী বহিষ্কার!

মাগুরায় এক কেন্দ্রেই ৭ শিক্ষক ও ৪ পরিক্ষার্থী বহিষ্কার!

মাগুরানিউজ.কম: বিশেষ প্রতিবেদকঃ

আজ এসএসসি পরিক্ষা চলাকালে নকলে সহায়তা ও নকল করার অভিযোগে ৭ শিক্ষক ও ৪ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

ওই কেন্দ্রের কেন্দ্র সচিব মো: শামিমুল ইসলাম জানান- আজ ওই কেন্দ্রে এসএসসি (ভোকেশনাল) ইংরেজি দ্বিতীয় পত্রের ২২৪ জন পরিক্ষার্থীর পরীক্ষা চলছিল। আকষ্মিকভাবে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান দুপুর ১২টার দিকে কেন্দ্র পরিদর্শনে আসেন।

এ সময় তিনি সেখানে বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে ছাত্রদের কাছ থেকে নকল উদ্ধার করেন। নকল পেয়ে ওই কক্ষগুলিতে দায়িত্বরত ৭ শিক্ষককে নকলে সহায়তা ও ৪ পরিক্ষার্থীকে নকল করার অভিযোগে বহিস্কার ও ওই শিক্ষকদের বেতন বন্ধ করার সুপারিশ করেন তিনি।

অভিযুক্ত শিক্ষকবৃন্দ হচ্ছেন কাজলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আহমদ আল মাহফুজ, খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুল হাসান, পার্থ অধিকারী, সেলিনা আক্তার, শারমিন সুলতানা ও নাকোল ডা. নুরুল হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইমদাদুল ইসলাম এবং জান্নাতি জাহানারা।

অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান বলেন, নকল মুক্ত শিক্ষার পরিবেশ গড়ে তুলতে ও জাতির জন্য সুন্দর আগামি উপহার দিতে আমরা দায়বদ্ধ। আর সেকারনে এ সকল বিষয়ে যে কোন ধরনের অব্যবস্থাপনার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহনে মাগুরা জেলা প্রশাসন বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

রাজনীতি

অর্থনীতি

Categories