আজকের পত্রিকাtitle_li=শালিখা মাগুরা-যশোর সড়কে চলন্ত বাস থেকে নামতে গিয়ে কৃষকের মৃত্যু

মাগুরা-যশোর সড়কে চলন্ত বাস থেকে নামতে গিয়ে কৃষকের মৃত্যু

মাগুরানিউজ.কমঃবিশেষ প্রতিবেদক-

মাগুরা-যশোর সড়কের খাজুরা পুলিশ ফাঁড়ির সামনে চলন্ত বাস থেকে নামতে গিয়ে ফসিয়ার রহমান (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে৷ শনিবার রাত সাড়ে ৭টার দিকে এ দূর্ঘটনা ঘটে৷ নিহত ফসিয়ার মাগুরার শালিখা উপজেলার শতখালী গ্রামের মৃত শফি উদ্দিনের ছেলে।

নিহত ফসিয়ারের চাচাত ভাই শতখালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন ঝন্টু জানান, নিহত ফসিয়ার একজন কৃষক। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে ফসিয়ার রহমান বাঘারপাড়া উপজেলার ভদ্রডাঙ্গা গ্রামে আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ৭টার দিকে যশোর-মাগুরা সড়কের খাজুরা পুলিশ ফাঁড়ির সামনে চলন্ত বাস থেকে নামতে গিয়ে পড়ে গুরুতর আহত হন৷ পরে স্থানীয়রা তাকে খাজুরা ফাঁড়ির সামনে থেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে৷ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসাক হাবিবুর রহমান ভূইয়া তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানান, ৪-৫ জন যুবক রাত সাড়ে ৮টার দিকে ফসিয়ারকে জরুরি বিভাগে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার প্রায় এক ঘণ্টা আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

জানতে চাইলে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) শামিম আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই মৃত্যুর ঘটনায় থানায় একটি জিডি হয়েছে৷ পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশটি দাফনের জন্য ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« এপ্রি    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages