আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর মাগুরাতে সাড়ম্বরে ‘উন্নয়ন মেলা ২০১৮’

মাগুরাতে সাড়ম্বরে ‘উন্নয়ন মেলা ২০১৮’

মাগুরানিউজ.কম: 

বিশেষ প্রতিবেদকঃ 

“উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” এ শ্লোগান নিয়ে মাগুরা কালেক্টরেট প্রাঙ্গনে বিজয় চত্বরে সরকারি-বেসরকারি ও আধাসরকারি সংস্থার উন্নয়নের চিত্র তুলে ধরে দেশের উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে জনগণকে সম্পৃক্ত করতে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘উন্নয়ন মেলা ২০১৮’।

মাগুরাতে এ উপলক্ষে সকাল ৯ টায় নোমানী ময়দান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে কালেক্টরেট চত্বরে এসে শেষ হয়।

সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশজুড়ে একযোগে এ মেলার উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় মাগুরায় ভিডিও কনফারেন্সিং এর উদ্বোধনী অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লাইলা জলি, জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ড, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খোন্দকার আজিম আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মো: আজাদ  জাহান, সিভিল সার্জন ডা. মুনসী মো: ছাদুল্লাহ, সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ সরকারি-বেসরকারি কর্তকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মেলায় সরকারের বিভিন্ন বিভাগ সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রমের তথ্যচিত্র  নিয়ে ৬৮ টি স্টল অংশ নিয়েছে। মেলা ১৩ জানুয়ারি পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

রাজনীতি

অর্থনীতি

Categories