আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর ‘মোহনীয় মাগুরা’

‘মোহনীয় মাগুরা’

মাগুরানিউজ.কম:

রাজীব মিত্র – 

মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান। ইতিমধ্যেই উদ্যোগী ও জনবান্ধব জেলা প্রশাসক হিসাবে মাগুরাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন। পরিচ্ছন্ন, মাদকমুক্ত, নান্দনিক ও পর্যটনবান্ধব জেলা হিসেবে মাগুরাকে গড়ে তোলার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার উন্নয়নমুখী তৎপরতায় প্রতিনিয়ত মাগুরার ভান্ডারে যুক্ত হচ্ছে নতুন নতুন প্রাপ্তি। এবার মাগুরাবাসীর জন্য জেলা প্রশাসক মহোদয়ের উদ্যোগ ‘মোহনীয় মাগুরা’। আজ ফেসবুক পেজে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন তিনি।

মাগুরাবাসীর জন্য জেলা প্রশাসক মহোদয়ের ফেসবুক পেজ অবলম্বনে নতুন উদ্যোগ ‘মোহনীয় মাগুরা’র হুবহু তুলে ধরা হলো।

প্রিয় মাগুরাবাসী,

আপনারা নিশ্চয়ই জেনে থাকবেন, মাগুরা জেলাকে একটি পরিচ্ছন্ন, মাদকমুক্ত, নান্দনিক ও পর্যটনবান্ধব জেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে জেলা প্রশাসন এবং মাগুরার সর্বস্তরের ব্যক্তি ও প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে গত ২৬ অক্টোবর ২০১৭ তারিখে মাগুরার প্রত্নতাত্ত্বিক নিদর্শন ও নবগঙ্গা নদীকে কেন্দ্র করে পর্যটন সম্ভাবনা নিয়ে একটি সেমিনার আয়োজন করা হয়েছে যা দেশ-বিদেশের বিভিন্ন স্থানে সমাদৃত হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ২২ নভেম্বর ২০১৭ তারিখে মাগুরা জেলার বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে ‍ “মাগুরা শহরের বর্জ্য ব্যবস্থাপনা: সম্ভাবনার নতুন দুয়ার” শীর্ষক আরেকটি সেমিনার আয়োজন করা হচ্ছে।

মাগুরা জেলার সার্বিক উন্নয়নে অনুপ্রেরণা প্রদানের জন্য এবারের সেমিনারে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের মান্যবর হাইকমিশনার জনাব মু. রিয়াজ হামিদুল্লাহ। এছাড়া আরও উপস্থিত থাকবেন মাগুরা জেলার মহিলা সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পুলিশ সুপার, মাগুরা জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীবৃন্দ।

বরাবরের মতো এবারও সেমিনারটি সকলের জন্য ফেসবুক লাইভ-এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। সকলকে দেখার আমন্ত্রণ রইল।

চলুন আমরা সকলে মিলে গড়ে তুলি আমাদের ‘মোহনীয় মাগুরা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা