আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর মরহুম আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মরহুম আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মাগুরানিউজ.কম: বিশেষ প্রতিবেদকঃ

মহান মুক্তিযুদ্ধে অন্যতম সংগঠক,দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, মাগুরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলতাফ হোসেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সৈয়দ আতর আলী রোডের দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আব্দুল ওয়াহ্হাব এমপি, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রুস্তম আলী, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফম আব্দুল ফাত্তাহ, আবু নাসির বাবলু প্রমুখ।

উল্লেখ্য, আলতাফ হোসেন তার রাজনৈতিক জীবনে এক প্রজ্ঞাবান ব্যাক্তিত্বের অধিকারী ছিলেন। দীর্ঘ ২৮ বছর ধরে তিনি মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২০০৪ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত সভাপতির দায়িত্বে ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বোর্ড অব ডিরেক্টরীর সদস্য ও মাগুরা পৌরসভার নির্বাচিত মেয়রের দায়িত্বে ছিলেন।

১৯৬২ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা হিসেবে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আগস্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুলা    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

আগস্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুলা    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

রাজনীতি

অর্থনীতি

Categories