আজকের পত্রিকাtitle_li=সাহিত্য বইমেলার শুরুতেই আলোচনায় আলী আজম বাবলা

বইমেলার শুরুতেই আলোচনায় আলী আজম বাবলা

মাগুরানিউজ.কমঃ

mnবিশেষ প্রতিবেদক-

১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে বাঙালির প্রাণের মেলা অমর একুশে গ্রন্থমেলা। কাগজে-কলমে ‘অমর একুশে গ্রন্থমেলা’ হলেও একুশে বইমেলা বা বইমেলা হিসেবেই এটি পরিচিত সারা দেশের মানুষের কাছে।

এবারের বইমেলার শুরুতেই লেখক কবি আলী আজম বাবলা আলোচনায় রয়েছেন তার সৃজনশীল লেখনি ও একটি মানবিক উদ্যোগ নিয়ে। তিনি ঘোষনা দিয়েছেন বইমেলায় প্রকাশিত তার প্রতিটি বই থেকে উপার্জিত অর্থ অনাথ পথ শিশুদের জন্য ব্যয় করা হবে।

আলী আজম বাবলা জানান, এবারের বইমেলায় তার ২৩টি বই প্রকাশিত হবে এবং সমস্ত উপার্জিত অর্থই তিনি অনাথ পথ শিশুদের জন্য ব্যয় করবেন।

এদিকে অমর একুশে বইমেলায় প্রকাশিত লেখকের “হলি আর্টিজান” বইটি ইতিমধ্যেই ব্যাপক পাঠকপ্রিয়তা পেয়েছে। বইটি নয়টি ছোট গল্পের একটি সংকলন। এ প্রসঙ্গে লেখকের বক্তব্য গল্পের ঘটনাগুলো সবারই খুব পরিচিত তাই পাঠকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এছাড়াও ইতিমধ্যে প্রকাশিত লেখকের অন্য বইগুলো নিয়েও মেলায় পাঠকদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করা যাচ্ছে। বিশেষকরে শিশুদের জন্য লেখা অ্যাডভেঞ্চার আর পেটঠাসা হাসিতে বোমাফাটানো কিশোর উপন্যাস ব্যাপক জনপিয়তা পেয়েছে তা ষ্টলে ষ্টলে শিশু ও অবিভাবকদের ভিড়ে দেখেই অনুমান করা যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি