আজকের পত্রিকাtitle_li=শালিখা শালিখা ও মহম্মদপুর থেকে ইয়াবা-গাজাসহ ৮ জন আটক

শালিখা ও মহম্মদপুর থেকে ইয়াবা-গাজাসহ ৮ জন আটক

মাগুরানিউজ.কমঃ

বিশেষ প্রতিবেদক-

মাগুরার শালিখা ও মহম্মদপুর থেকে ৩২০ পিস ইয়াবার সমপরিমাণ ইয়াবা পাওডার, ১০ পিস ইয়াবা এবং ৫ কেজি গাজাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়,  গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিশেষ অভিযানে শালিখা থানা পুলিশ শনিবার শালিখার সাবলাট গ্রামের ইসমাইল মোল্যার ছেলে কামরুলের দ্বিতলবিশিষ্ট বসত ঘর থেকে ১০ পিস ইয়াবা এবং ৩২০ পিস ইয়াবার সমপরিমান বিভিন্ন রঙের স্বচ্ছ পলিথিনে মোড়ানে এমফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেটের গুড়া উদ্ধার করা হয়।

পুলিশ এ সময় বাড়ির মালিক কামরুল মোল্যা এবং তার স্বীকারোক্তি অনুযায়ী শালিখা উপজেলার নাঘোষা গ্রামের তোরাব আলির খাঁ’র ছেলে বিল্লাল খাঁ, শিকদার পাড়ার জহির মাস্টারের ছেলে জামাল হোসেন, কক্সবাজারের টেকনাফের গুচ্ছগ্রামের ফয়সাল আহমেদের ছেলে সেলিম, নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার বিষনন্দী গ্রামের সমুর উদ্দিনের ছেলে ইউসুফ আলিকে গ্রেফতার করে।

এদিকে রবিবার দুপুরে মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রাম থেকে ৫ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী ধোয়াইল গ্রামের নওশের শেখের ছেলে হানিফ শেখ, ঘুল্লিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে হাসমত আলি এবং মৌশা মধ্যপাড়ার হাবিবুর মৃধার ছেলে মনু মিয়াকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এপ্রিল ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages