আজকের পত্রিকাtitle_li=মহম্মদপুর ‘ইচ্ছা থাকলে উপায় হয়’

‘ইচ্ছা থাকলে উপায় হয়’

মাগুরানিউজ.কমঃ

জয় মিত্র –

বিশ্বাস করুন কাজটা করা সম্ভব। এটাই সৃজনশীল চিন্তার মূল কথা। বিশ্বাসের সাহায্যে সৃষ্টিশীল প্রতিভা উদ্ভাবনের উপায় হচ্ছে মন থেকে অসম্ভব শব্দটা মুছে ফেলা। অসম্ভব শব্দটা ব্যর্থতার প্রতীক। প্রবাদ আছে, ইচ্ছা থাকলে উপায় হয়। দৃঢ় ইচ্ছা থাকলে যে কোনো কঠিন সংকটের মোকাবেলা করে জয়লাভ করা যায়। তেমনটাই করে দেখালেন মাগুরার নহাটার একদল তরুন।

নহাটার সব থেকে গুরুত্বপূর্ণ রাস্তা হচ্ছে মাগুরা শহরগামী রাস্তাটি আর সেই রাস্তার অতি গুরুত্বপূর্ন স্থান হাই স্কুল মোড়। একটু বৃষ্টি হলেই দীর্ঘদিন পানি জমে থাকার কারনে এবং প্রতিনিয়ত ভারি যানবাহন চলাচলের কারনে মোড়টিতে সৃষ্টি হয়েছিলো বিরাট গর্তের। প্রতিনিয়ত ঘটছিলো ছোট বড়ো দূর্ঘটনা।

স্থানীয় সচেতন তরুনেরা কিছুদিন যাবত ফেসবুকে লেখালেখি করেছেন, জানিয়েছেন ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাদের। তবুও টনক নড়েনি দায়িত্বশীলদের।

অবশেষে নিজেদের সমস্যা নিজেরাই সমাধান করার লক্ষে এগিয়ে এল স্থানীয় জনসাধারণ। স্থানীয় নবগঙ্গা স্পোর্টিং ক্লাবের জামাল শেখসহ স্থানীয় তরুনদের সেচ্ছাশ্রম ও স্থানীয় ব্যবসায়ীদের সহযোগিতায় সেখানে মেরামত করা হল রাস্তাটি। তারা প্রমান করলো ইচ্ছা থাকলে উপায় হয়।

এদিকে, সাময়িক ভাবে সমস্যার সমাধান হলেও স্থায়ী সমাধানের জন্য দায়িত্বশীলদের দৃষ্টি আকর্ষন করেছেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি