আজকের পত্রিকাtitle_li=খেলাধুলা একই ম্যাচে গোল রিভাল্ডো ও তাঁর ২০ বছরের ছেলের

একই ম্যাচে গোল রিভাল্ডো ও তাঁর ২০ বছরের ছেলের

মাগুরানিউজ.কমঃ

mn

যেমন বাবা, তেমন ছেলে। বাবা-ছেলের যুগলবন্দিতে আবার ভেসে ওঠার চেষ্টায় ব্রাজিলের ক্লাব ‘মগি মিরিম’। মগি মিরিম ক্লাবের হয়ে খেলে গোল করলেন রিভাল্ডো ও তাঁর ২০ বছর বয়সের ছেলে রিভাল্ডো জুনিয়র। বাবা- ছেলের গোলের সুবাদে মগি মিরিম ক্লাব জিতল ৩-১ গোলে ম্যাকে ক্লাবের বিরুদ্ধে। এই ম্যাচের আগে রিভাল্ডোর ক্লাব দ্বিতীয় ডিভিশনে পয়েন্ট তালিকায় সবার নিচে ছিল।  

ব্রাজিলের তারকা ফুটবলার রিভাল্ডোর বয়স এখন ৪৩। ফুটবল থেকে অবসর ঘোষণা করেছেন। কিন্তু রিভাল্ডো যে ক্লাবের প্রেসিডেন্ট সেই ‘মগি মিরিম’ ক্লাব ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনে খেলে অবনমনের খাঁড়া ঝুলছে। ক্লাবের খারাপ সময়ে পাশে থাকার জন্য অবসর ভেঙে ফের মাঠে নামেন রিভাল্ডো। গত মাসে অবসর নেওয়া রোনাল্ডো মাঠে নামতেই ঘুরে দাঁড়াল ক্লাব। ২০ দলের চ্যাম্পিয়নশিপে সবার নিচে থেকে পরপর দুটো ম্যাচে পয়েন্ট তুলে কিছুটা উপরে উঠল মগি মিরিম ক্লাব। যে দুটো ম্যাচ রিভাল্ডো খেললেন দুটোতেই পয়েন্ট পেল ক্লাব।

এদিনের ম্যাচে রিভাল্ডো ও তার ছেলের যুগলবন্দি ছিল দেখার মত। মাঝমাঠ থেকে বাবা-ছেলে বল দেওযা নেওয়া করে দু একবার একেবারে পেনাল্টি বক্সে ঢুকে পড়ল। রিবাল্ডোর ছেলে যে গোলটি করল তার পিছনে তার বাবার অবদান রয়েছে। আর রিভাল্ডোকে সারা ম্যাচে বেশ সহায়তা করলেন ছেলে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« এপ্রি    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages