আজকের পত্রিকাtitle_li=খেলাধুলা রূপকথার জয়ের কাহিনি থেমে গেল।

রূপকথার জয়ের কাহিনি থেমে গেল।

মাগুরানিউজঃ 

rrrr_148241

ঘরের মাঠে টি২০ সিরিজে ০-২ দক্ষিণ আফ্রিকার কাছে হেরে গেল বাংলাদেশ। প্রথম টি২০-এর মত দ্বিতীয়টাতেও এবি ডেভিলিয়ার্সদের বিরুদ্ধে কার্যত আত্মসমর্পণ করলেন সাকিবরা। পাকিস্তান, ভারতের মত ভুল দক্ষিণ আফ্রিকা করেনি। তাই প্রোটিয়ারা কিছুটা হেলায় হারাতে পারল বাংলাদেশীদের।

যদিও উপমহাদেশের দুই দলের বিরুদ্ধে অসাধারণ জয়টা সাকিবরা পেয়েছিলেন ওয়ানডেতে। তবে টি২০-তে বাংলাদেশকে হোয়াইওয়াশ করে শুক্রবার থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজের আগে বার্তা দিয়ে রাখল দক্ষিণ আফ্রিকা। বার্তাটা হল এই পাকিস্তান, ভারতের সঙ্গে ডিভিলিয়ার্সের দলকে গুলিয়ে ফেললে ভুল হবে। প্রতিপক্ষকে খাটো না করে একেবারে হিসেব করে ঠান্ডা মাথায় এদিন ম্যাচ বের করে আনল দক্ষিণ আফ্রিকা।

মীরপুরে এদিন টসে ব্যাট করতে নামে দক্ষিণ আফ্রিকা। শুরুটা দারুণ করে দুই প্রোটিয়া ওপেনার ডেভিলিয়ার্স ও ডি কক। প্রথম দশ ওভারে দক্ষিণ আফ্রিকা তোলে ৯৫। তবে দুই ওপেনার ফিরে যাওয়ার পর সাময়িক চাপে পড়ে যায় আফ্রিকার দল। শেষ অবধি অবশ্য ভদ্রস্থ স্কোর গড়ে দক্ষিণ আফ্রিকা। জয়ের জন্য ১৭০ রান তাড়া করতে নেমে  শুরুটা মন্দ হয়নি বাংলাদেশের। কিন্তু অভিষেক ম্যাচ খেলতে নামা প্রোটিয়া স্পিনার ইডি লেইয়ে (৩/১৬) ও অ্যারন ফানগিসোর (৩/৩০) দুরন্ত বোলিংয়ের সামনে তাসের ঘরের মত ভেঙে পড়ে বাংলাদেশের ইনিংস। 

maguranews.com – মাগুরার প্রথম ২৪ ঘন্টার সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages