আজকের পত্রিকাtitle_li=মাগুরাtitle_li=সম্পাদকীয় গুজবে সতর্ক থাকার পরামর্শ। মাগুরানিউজ’কে সাধুবাদ মাগুরাবাসীর

গুজবে সতর্ক থাকার পরামর্শ। মাগুরানিউজ’কে সাধুবাদ মাগুরাবাসীর

মাগুরানিউজ.কমঃ

mn

কয়েকদিন থেকে বিভিন্ন গুজব ছড়াচ্ছে মাগুরাতে। বিভিন্ন জায়গা থেকে খবর পাওয়া যাচ্ছে চুরি, ডাকাতি সহ দূর্বৃত্তদের নারী অপহরন ও নির্যাতনের কথা। নির্ভরযোগ্য তথ্য না থাকলেও নানা এলাকায় অনেকটা মহামারি আকারে ছড়িয়ে পরেছে নানা গুজব। 

উদ্বেগ উৎকন্ঠায় আছেন আত্নীয়-স্বজন এমনকি প্রবাসিরা ডাকাতি,অপহরণ, হামলা, নারী নির্যাতন, ছেলে ধরা ও লুটসহ মুখোশধারি লোকজনের আনাগোনা ইত্যাদি নানা বিষয়ে গুজবের পরিপেক্ষিতে ‘মাগুরানিউজ’ সবাইকে সচেতন ও সতর্ক থাকতে অনুরোধ জানিয়ে সংবাদ প্রকাশ করে।

একই সাথে গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন এবং সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন মাগুরার সুযোগ্য পুলিশ সুপার জনাব একেএম এহসানউল্লাহ। তিনি বলেন, “গুজবে কান না দিয়ে আসুন আমরা
সবাই সচেতন হই। গুজব প্রচারকারীদের প্রতিহত করি। সবাই সতর্ক থাকলে দুস্কৃতিকারিরা কোন অপরাধ করার সুযোগ পাবেনা। তাই চোঁখ কান খোলা রেখে সতর্কতার সাথে চলুন। কোন অসংগতি দেখলে পুলিশকে জানান।”

সচেতনতা মুলক এই সংবাদ প্রকাশ করায় মাগুরাবাসী ‘মাগুরানিউজ’কে অভিনন্দন জানিয়েছে। এ বিষয়ে ‘মাগুরানিউজ’ সম্পাদক রাজীব মিত্র জয় বলেন, মাগুরা ও মাগুরাবাসির মুখপত্র ‘মাগুরনিউজ’। মাগুরা ও মাগুরাবাসীর সবকিছুর সাথে সবসময় রয়েছে মাগুরানিউজ। মাগুরা ও মাগরানিউজ এক ও অবিচ্ছে্দ্দ। মাগুরা আমাদের আর তাকে সুন্দর রাখার দায়িত্বও আমাদের। মাগুরাবাসিকে ‘মাগুরানিউজ’র ঈদের শুভেচ্ছা ।

maguranews.com – মাগুরার প্রথম ২৪ ঘন্টার সংবাদ মাধ্যম।  

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« এপ্রি    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages