অপরাধtitle_li=আজকের পত্রিকা মাগুরা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষকে শোকজ

মাগুরা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষকে শোকজ

মাগুরানিউজ.কম: 

mn

কর্মস্থলে অনুপস্থিত, ছুটিতে থাকা ও ফোন বন্ধ থাকায় মাগুরা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সহ পলিটেকনিক ইন্সটিটিউট ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ৩৫ জন অধ্যক্ষ-উপাধ্যক্ষকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

বুধবার (১২ আগস্ট) এক আদেশে এসব অধ্যক্ষদের কর্মস্থলে অনুপস্থিতি, ছুটিতে যাওয়ার কারণ এবং ফোন ও মোবাইল কেন বন্ধ ছিল সে বিষয়ে জরুরিভিত্তিতে মন্ত্রণালয়ে ব্যাখ্যা পাঠাতে বলা হয়েছে।

কর্মস্থলে অনুপস্থিতির জন্য ২১ জন, ছুটিতে থাকায় তিন জন ও ফোন বন্ধ থাকায় ১১ জনকে শোকজ করা হয়েছে।

টাঙ্গাইল, নরসিংদী, শেরপুর, চট্টগ্রাম, ব্রাক্ষ্মণবাড়িয়া, কুষ্টিয়া, কিশোরগঞ্জ, মৌলভীবাজার, দিনাজপুর, মুন্সীগঞ্জ, কুড়িগ্রাম, কক্সবাজার, ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট অধ্যক্ষকে শোকজ করা হয়েছে।

এছাড়া রংপুর পলিটেকনিক ইন্সটিটউটের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ এবং ঢাকা ও চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট, বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউট, বাংলাদেশ সার্ভে ইন্সটিটিউট, গ্রাফিক্স আর্ট ইন্সটিটিউট অধ্যক্ষ রয়েছেন এ তালিকায়।

এছাড়া মুন্সীগঞ্জ, রাজবাড়ী, বেগমগঞ্জ, লক্ষ্মীপুর, ঝিনাইদহ, মাগুরা, পাবনা, নরসিংদী, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, গোপালগঞ্জ, সিলেট, ব্রাক্ষ্মণবাড়িয়া, জয়পাড়া ও ছাতক টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষকে শোকজ করা হয়।
  
আদেশে বলা হয়েছে, গত ১০ আগস্ট সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এসব প্রতিষ্ঠানের অধ্যক্ষদের অবস্থান নিশ্চিত হতে অফিস টেলিফোনে তথ্য সংগ্রহ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages