অপরাধtitle_li=আজকের পত্রিকা অন্তঃস্বত্ত্বা গুলিবিদ্ধ মামলা: গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ

অন্তঃস্বত্ত্বা গুলিবিদ্ধ মামলা: গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ

মাগুরানিউজ.কম:

mn

গোলাগুলিতে গর্ভে থাকা শিশু গুলিবিদ্ধ ও হতাহতের ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামি সুমন কারিগর ও সোবহানের কাছ থেকে পুলিশ গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে।

বৃহস্পতিবার জেলা ডিবি কার্যালয়ে তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করেন পুলিশের গোয়েন্দা শাখার ওসি সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাউল হক।

মাগুরানিউজকে তিনি বলেন, “জিজ্ঞাসাবাদে আসামিরা পুলিশকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তাদের দেওয়া তথ্য মামলা এগিয়ে নিতে সাহায্য করবে। এবার ঘটনার সংগে জড়িত অন্যান্য আসামিদেরকে দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।”

উল্লেখ্য, সুমন ও সোবহানকে ২৬ জুলাই রাতে ফরিদপুর থেকে ডিবি পুলিশ গ্রেফতার করে। এরপর সোমবার পুলিশ তাদের সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

দায়েরকৃত মামলায় ১৬ আসামির মধ্যে জেলা ছাত্রলীগ সহ-সভাপতি সেন সুমনসহ ছয়জন গ্রেফতার হয়েছে। জানা গেছে, রোববার সেন সুমনের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে দশ দিনের রিমান্ড আবেদন করেছে।

২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড়ে ক্ষমতাসীন দলের দুই পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। ওই ঘটনায় অন্তঃস্বত্ত্বা গৃহবধূ নাজমা ও তার গর্ভে থাকা সন্তান গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ আবদুল মমিন নামে আরেক ব্যক্তি ঘটনার পরদিন মারা যান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« এপ্রি    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages