আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর এ্যাড.দীপক রায় চৌধুরীর মৃত্যুতে মাগুরার বিশিষ্টজনদের শোক প্রকাশ

এ্যাড.দীপক রায় চৌধুরীর মৃত্যুতে মাগুরার বিশিষ্টজনদের শোক প্রকাশ

মাগুরানিউজ.কম:

mn

মাগুরার প্রবীণ সাংবাদিক অ্যাডভোকেট দীপক রায় চৌধুরী পরলোকগমন করেছেন। মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে তিনি মৃত্যুবরন করেন। তিনি নিঃসন্তান ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাগুরা প্রেসক্লাবের আহ্বায়ক অ্যাডভোকেট দীপক রায় চৌধুরী ৯ম শ্রেণির ছাত্র থাকা অবস্থায় দৈনিক ইত্তেফাকে সাংবাদিকতা শুরু করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৈনিক ইত্তেফাক ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। প্রায় দেড়যুগ তিনি মাগুরা প্রেসক্লাবের সভাপতির দায়িত্বে ছিলেন।

মাগুরা জেলার সংবাদকর্মীদের অভিভাবক সবার প্রিয় দীপক রায় চৌধুরীর মৃত্যুতে জেলার সংবাদকর্মী, সামাজিক-রাজনৈতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তার মৃত্যুতে মাগুরায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রবীণ সাংবাদিক এ্যাড. দীপক রায় চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও মাগুরা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. শ্রী বীরেন শিকদার এমপি, মাগুরার জেলা প্রশাসক মুহ. মাহবুবর রহমান, পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, মাগুরা জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. শরিফুল ইসলাম, পৌর চেয়ারম্যান ইকবাল আখতার খান কাফুর, মাগুরা প্রেসক্লাবের সদস্য সচিব এ্যাড.আমিরুল ইসলাম বুলু, মাগুরানিউজ সম্পাদক রাজীব মিত্র জয়, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, জাতীয় পার্টির সাধারন সম্পাদক এ্যাড. হাসান সিরাজ সুজা, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ মাগুরার বিদগ্ধজন। এছাড়া সিদ্ধেস্বরী মঠ, উদীচী শিল্পী গোষ্ঠী, টাউন হল ক্লাব, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

বিশেষ শোক প্রকাশ করেছে মাগুরা প্রেসক্লাব। শ্রীপুর, মহম্মদপুর ও শালিখা প্রেসক্লাব বিশেষ শোক প্রকাশ করেছে।

প্রেসক্লাব, জেলা আইনজীবি সমিতি ও মাগুরা টাউন হলের পক্ষ থেকে এ্যাড. দীপক রায় চৌধুরীর প্রতি বিশেষ শ্রদ্ধাঞ্জলী জানানো হয়েছে।  

মাগুরানিউজ ও মাগুরাবাসীর পক্ষ থেকে বিশেষ শ্রদ্ধাঞ্জলী জানানো হয়েছে মাগুরার এই কিংবদন্তি সাংবাদিকের মৃত্যুতে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages