Uncategorized সুখবর মাগুরা- প্রেসিডেন্ট পদক পেলেন মাগুরার মহম্মদপুরের আলী

সুখবর মাগুরা- প্রেসিডেন্ট পদক পেলেন মাগুরার মহম্মদপুরের আলী

মাগুরানিউজ.কমঃ 

mn

বিশেষ প্রতিবেদন-

সাহসিকতার পুরস্কার স্বরুপ মাগুরার মহম্মদপুরের আনসার-ভিডিপির ইউনিয়ন দলনেতা মো: আলীমুজ্জামান রাষ্ট্রপতি স্বর্নপদক লাভ করেছেন। আলীমুজ্জামান মাগুরার মহম্মদপুর উপজেলার রায়পাশা গ্রামের মো: রফিউদ্দিন মোল্যার ছেলে।

আলীমুজ্জামান এবছর প্রেসিডেন্ট ভিডিপি সেবা পদকে (সাহসিকতা) ভূষিত হয়েছেন। গত ১১ ফেব্রুয়ারী গাজীপুরের সফীপুর আনসার-ভিডিপি প্যারেড গ্রাউন্ডে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৬তম জাতীয় সমাবেশে তাকে এই পদক পরিয়ে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা।

আলীমুজ্জামান জানান, ২০১৪ সালের ২১জুন তারিখ দুপুরে মহম্মদপুর উপজেলা পরিষদের শিক্ষা অফিসের ছাদে কাজ করছিলেন তিনি। কিছু লোক ডাকাত আসছে বলে চিৎকার করলে তিনি দেখতে পান। একটি অপরিচিত লোক এদিক-ওদিক তাকাচ্ছে। তার আচরণবিধি সন্দেহজনক হলে দেৌড়ে গিয়ে বুদ্ধিমত্তার সহিত ভবনের গেইট রুমাল দিয়ে বেধে ফেলেন। অস্ত্র ও ৩ রাউন্ড গুলিসহ ডাকাতকে ধরে পুলিশে সোপর্দ করে।

এই কাজের সাহসিকতার জন্য আনসার-ভিডিপির জাতীয় সমাবেশে কৃতিত্বপূর্ন কাজের স্বীকৃতি স্বরুপ মাননীয় প্রধানমন্ত্রী আলীমুজ্জামানকে এ পদক পরিয়ে দেন। পাশাপশি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মো: নাজিম উদ্দীন ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

আলীমুজ্জান ২০০০সালে আনসার-ভিডিপিতে যোগদান করেন। মহম্মদপুর ইউনিয়নের ইউনিয়ন দলনেতা হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে কাজ করে আসছেন তিনি। ২০০৫ সালে মহম্মদপুর উপজেলা পরিষদের মালী পদে মাষ্টার রোলে যোগদান করেন। ৬ সদস্যের পরিবারে আলীই একমাত্র উর্পাজনকারী।

মাগুরা নিউজের শুভেচ্ছা ও শুভকামনা রইলো আলীমুজ্জানের জন্য। এভাবেই এগিয়ে যাবে প্রিয় মাগুরা।

ছবি সুত্র- সুব্রত সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« সেপ্টে    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা