আজকের পত্রিকাtitle_li=তথ্যপ্রযুক্তিtitle_li=স্বাস্থ্য সেলফি নেশা- বাঁচাতে ‘অ্যান্টি-সেলফি পিল’!

সেলফি নেশা- বাঁচাতে ‘অ্যান্টি-সেলফি পিল’!

মাগুরানিউজ.কম:

mnওয়েব ডেস্কঃ

সেলফি বর্তমান সময়ে একটি বহুল চর্চিত বিষয়। ক্যামেরা বা ক্যামেরাওয়ালা ফোন ব্যবহার করেন কিন্তু সেলফি তোলেন না এমন মানুষের সংখ্যা কম। বিশেষ করে কিশোর-কিশোরী, তরুণ-তরুণীদের মধ্যে সেলফি তোলার প্রবনতা অনেক বেশি। তবে এখন এক প্রকার ব্যধি হয়ে দাঁড়িয়েছে।

সেলফি অনেকের জন্য নেশা হয়ে দাঁড়িয়েছে।সেলফি তুলে লোকের বাহবা পাওয়ার নেশায় মানুষ নিজেকে এমন অবস্থায় নিয়ে যাচ্ছে, যেখানে মুখোমুখি মৃত্যু ছাড়া আর কিছু নেই।

তাই এ থেকে অবশ্যই উত্তরণ হওয়া প্রয়োজন। এই রোগ সাধারণত আত্মরতি বা তীব্র থাম্ব স্ট্রেন হিসেবে পরিচিত।

কয়েকজন প্রতিভাবান কল্যাণকামী ব্যক্তি সেলফি পিল তৈরি করেছেন সে সকল আত্মরতি মানুষের জন্য। এই পিলের ফলে মানুষের মাঝে যে বিষণ্ণতা রয়েছে তা দূর হবে।

এই পিল গ্রহণের ফলে মানুষের সেলফির প্রতি যে আকর্ষণ রয়েছে তা কমে যাবে। তারা বুঝতে পারবে যে একই ধরণের ১০১২ টি ছবি দেখার জন্য কেউ বসে নেই আপনার জন্য। যারা সারাক্ষণ সেলফি রোগে আক্রান্ত, তাদের ছবি তোলার পেছনে এক ধরণের ক্ষুধা কাজ করে। আপনার জানা মতে এরকম কেউ থাকলে তাকে আপনি এই পিল পাঠাতে পারেন। তাহলে তার বুঝতে সুবিধা হবে যে সে সেলফি রোগে আক্রান্ত।

বর্তমানে লন্ডনের বাজারে এই সেলফি পিল পাওয়া যাচ্ছে। সেখানে ৯.৯৯ পাউন্ড মূল্যে তা বিক্রয় করা হচ্ছে। যারা ঘণ্টার পর ঘণ্টা সামাজিক মাধ্যমে বসে সময় ও টাকা দুটোই খরচ করছেন মূলত তাদের জন্য এই অ্যান্টি সেলফি পিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি