আজকের পত্রিকাtitle_li=আন্তর্জাতিক ‘টাইটানিক’-এর সুরকার জেমস হরনারের মৃত্যু হল বিমান দুর্ঘটনায়

‘টাইটানিক’-এর সুরকার জেমস হরনারের মৃত্যু হল বিমান দুর্ঘটনায়

মাগুরানিউজ.কমঃ

39359-dead

তাঁর হাতে দায়িত্ব পড়েছিল দুনিয়ার সর্বকালের অন্যতম সেরা দুর্ঘটনার ওপর তৈরি হওয়া সিনেমাকে সুরে বেধে দেওয়ার। আর ভাগ্যের কী পরিহাস শেষ অবধি সেই সুরকারের মৃত্যু হল এক দুর্ঘটনায়। জেমস ক্যামেরনের কালজয়ী সিনেমা টাইটানিক-এর সুরকার জেমস হরনেরের মৃত্যু হল ক্যালিফোর্নিয়ার এক বিমান দুর্ঘটনায়।

মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জেমসের ব্যক্তিগত বিমান ভেঙে পড়ে ক্যালিফোর্নিয়ার সান্টা বারবারয়। টাইটানিক-এর বিখ্যাত থিম সং ‘মাই হার্ট উইল গো অন’ গানে সুর দেওয়ার জন্য তিনি অস্কার জিতেছিলেন। এর পাশাপাশি টাইটানিক সিনেমায় সুর দেওয়ার জন্যও অস্কার জিতেছিলেন জেমস। ২০০৯ ব্লকব্লাস্টার অবতার-এর জন্য সুরকার হিসাবে অস্কারে মনোনিত হয়েছিল তাঁর নাম। টাইটানিক, অবতার ছাড়াও ‘অ্যাপেলো ১৩’, ‘ব্রেভ হার্ট’, ‘ফিল্ড অফ ড্রিমস’, ‘এলিয়েন্স’-এর মত বিখ্যাত সিনেমার সুরকার হিসাবে কাজ করেছিলেন তিনি। ১৯৮৬ সালে প্রথমবার এলিয়েন্স সিনেমার জন্য অস্কারে মনোনয়ন পান।

জেমস হরনারের মৃত্যুতে শোকের ছায়া হলিউডে। স্টিফেন স্পিলবার্গ থেকে জেমস ক্যামেরন, টম হ্যাঙ্কস থেকে লিওনার্দো দ্য ক্যাপ্রিও। হলিউডের প্রায় সব নামদামী ব্যক্তিত্ব তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages