আজকের পত্রিকাtitle_li=স্বাস্থ্য মাগুরায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে এফপিএবি শ্রেষ্ঠ সংস্থা নির্বাচিত

মাগুরায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে এফপিএবি শ্রেষ্ঠ সংস্থা নির্বাচিত

মাগুরানিউজ.কমঃ 

mn

মাগুরায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে অনন্য অবদান রাখছে বেসরকারি সংস্থা এফপিএবি। এ কার্যক্রমে সর্বোত্তম কাজের স্বীকৃতি স্বরূপ সরকারের সহযোগি সংস্থা হিসেবে পঞ্চম বারের মত মাগুরা জেলায় বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) ক্লিনিক ও কমিউনিটি বেস্ড ডিস্ট্রিবিউশন (সিবিডি) কার্যক্রমে শ্রেষ্ঠ সংস্থা নির্বাচিত হয়েছে। আগামী ১১ জুলাই মাগুরা জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন সিকদার এমপি আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার প্রদান করবেন।

এ বছর মাগুরায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও ব্যক্তিদের মধ্যে অন্য যারা পুরস্কার পচ্ছেন তারা হলেন-শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা ক্লিনিক ও সিবিডি ২ ক্যটাগরিতে এফপিএবি মাগুরা বিশেষ কর্ম ইউনিটে শ্রেষ্ঠ এফডব্লিউ এ হোসনে আরা খাতুন, মহম্মদপুরের দিঘা ইউনয়ন, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র্র হিসেবে চাউলিয়া, শ্রেষ্ঠ ইউনিয়ন চাউলিয়া, শ্রেষ্ঠ এফডব্লিউ ভি মেলেনা আক্তার, চাউলিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ উপজেলা পরিষদ হিসেবে মাগুরা সদর।

এফপিএবি মাগুরার সহকারী জেলা কর্মকর্তা অরুণ শীল জানান, পরিবার পরিকল্পনা কার্যক্রমে সরকারের গৃহিত সকল কর্মসূচীতে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সাথে এফপিএবি আন্তরিকভাবে কাজ করছে। এফপিএবির কেন্দ্রীয় কার্যালয়ের সহযোগিতা, স্থানীয় স্বেচ্ছাস্বেবী, মাঠ পর্যায়ের প্রজনন স্বাস্থ্য সেবিকা (আরএইচপি) সর্বোপরি জেলা পঃ পঃ বিভাগের সকলের সহযোগিতায় এ অর্জন সম্ভব হয়েছে। তিনি আগামিতেও এই অর্জনের ধারা অব্যাহত রাখার কথা ব্যক্ত করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages