আজকের পত্রিকাtitle_li=বিনোদন শাহিদ কা শাদিতে হিট বরের শেরওয়ানি, বউয়ের মিষ্টি হাসি

শাহিদ কা শাদিতে হিট বরের শেরওয়ানি, বউয়ের মিষ্টি হাসি

 

মাগুরানিউজ.কমঃ

একেবারে বিগ ফ্যাট ওয়েডিং। বলিউডের আরও এক অভিনেতার বিয়ে নিয়ে উত্‍সাহে একেবারে টগমগ হয়ে উঠল দেশ। মনে করাল ২০০৭ সালের এপ্রিলে অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাইয়ের বিয়ের কথা। ৭ বছর আগের সেই বিয়ে নিয়ে একেবারে ঝাঁপিয়ে পড়ে দেখেছিল দেশ। ধারেভারে কম হলেও সোশ্যাল নেটওয়ার্কিং সাইট আর ওয়েব মিডিয়ার দৌল্যতে শাহিদের বিয়ে একেবারে দেশের চর্চার বিষয় হয়ে থাকল। সোমবার রাতের জাঁকজমকপূর্ণ সংগীত অনুষ্ঠানের পর মঙ্গলবার সকালেই তার সঙ্গে মালাবদল করেন ভারতীয় অভিনেতা শাহিদ কাপুর। এই হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠানে হিট শাহিদ কাপুরের শেরওয়ানি। শাহিদের শেরওয়ানি নিয়ে জোর আলোচনা মাতল দেশ। আর পাত্রী মীরা রাজপুতের মিষ্টি হাসিকে দরাজ সার্টিফিকেট দিল ওয়েব বিশ্ব।

অনুষ্ঠানে ‘সাজ ধাজকে টাশান মে রেহনা’-এর মতো শাহিদের জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নেচেছেন বর-কনে। অনলাইনে ফাঁস হওয়া কিছু ভিডিওতে শোনা গেছে এই সব গান। এ্রই গানের তালেই মীরার নাচ আর শাহিদের হাঁটু গেড়ে বসার ছবি ভাইরাল হয়ে যায় অনলাইনে।

চলতি বছরের শুরুতেই মিরা রাজপুতের সঙ্গে শাহিদের বিয়ে পাকা হওয়ার খবর চাউর হয়ে যায়।নিজেদের বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের মাতামাতি চান না জানিয়ে শাহিদ তখন বলেছিলেন, “ও একজন সাধারন মেয়ে আর আমি একজন সাধারণ ছেলে। এবং আমাদের উচিত পুরো ব্যাপারটিকেই খুবই সাধারণ এবং অনাড়ম্বর করে দেখা।”

বিয়ের অনুষ্ঠান নিজেদের পরিকল্পনা মতো সাধারণভাবেই করেছেন শাহিদ। তবে ১২ জুলাই মুম্বইয়ে ফিরেই আড়ম্বরপূর্ণ রিসেপশনের আয়োজন করবেন তিনি। ওই অনুষ্ঠানে বলিউড সেলেবদের উপস্থিত থাকার কথা।

পরিবারের সদস্যসহ ৪০ জনের উপস্থিতিতে ২১ বছর বয়সী মিরার সঙ্গে বিয়ের মন্ত্র পড়েন শাহিদ। এ সময় তার পরণে ছিল সাদা রঙের কুর্তা-পায়জামা এবং রঙিন পাগড়ি। ওদিকে মিরা পরেছিলেন গোলাপি এবং হালকা সবুজ রঙের সালওয়ার কামিজ। ভারী কাজের ওড়না দিয়ে ঘোমটা দিয়েছিলেন তিনি। কপালে টিকলি আর হালকা মেকআপে বিয়ের সাজ পূর্ণ করেছেন মীরা।জিবাংলা অবলম্বনে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আগস্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুলা    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

আগস্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুলা    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

রাজনীতি

অর্থনীতি

Categories