আজকের পত্রিকাtitle_li=রাজনীতি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবীর মুরাদসহ আটক ৫৮ নেতাকর্মী

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবীর মুরাদসহ আটক ৫৮ নেতাকর্মী

মাগুরানিউজ.কমঃ ওয়েব প্রতিবেদক-

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জিয়া পরিষদের সভাপতি মাগুরা জেলা বিএনপির সাবেক সভাপতি কবির মুরাদসহ বিএনপির দলীয় ৫৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। শুক্রবার (২০ এপ্রিল) দুপুর ৩টার দিকে কালিয়া উপজেলার খাশিয়াল গ্রামে নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। নড়াইলের সহকারি পুলিশ সুপার (এএসপি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নড়াইলের সহকারী পুলিশ সুপার মো. মেহেদী হাসান বিএনপির ৫৮ নেতা-কর্মীর আটকের বিষয়টি নিশ্চিত করেন। তাঁর নেতৃত্বেই অভিযানটি চালানো হয়েছে। আটকদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদ, যশোর জেলা বিএনপির সহসভাপতি সাজিদুর রহমান, কালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মিলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জরজ, দপ্তর সম্পাদক টিপু সুলতান, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা তৈয়বুর রহমান, কালিয়া উপজেলার সাবেক শ্রমিক দলের সহসভাপতি দেলোয়ার হোসেন ও লোহাগড়া উপজেলা ছাত্রদলের সভাপতি মো. আখিদুল ইসলাম।

পুলিশ জানায়, শুক্রবার সকাল থেকে নড়াইল, যশোর, ঝিনাইদহ, সাতক্ষীরা, মাগুরা জেলা এবং উপজেলা পর্যায়ের নেতা-কর্মীরা জাহাঙ্গীর বিশ্বাসের বাড়িতে জড়ো হতে শুরু করেন। এক পর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে তাঁদের আটক করে।

নড়াইল জেলা পুলিশ সুপার মো. জসিম উদ্দীন বলেন, ‘সরকার বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য নড়াইল জেলা বিএনপির সভাপতির বাড়িতে গোপন বৈঠক চলছিল। এক সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দলসহ অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতা-কর্মীকে আটক করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি