আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিতদের ‘গৃহগ্রাম যুব সংগঠন’র ঈদ উপহার

ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিতদের ‘গৃহগ্রাম যুব সংগঠন’র ঈদ উপহার

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক-

মাগুরার আলোকদিয়া গ্রামে আলোচিত সমাজ সেবামূলক প্রতিষ্ঠান “গৃহগ্রাম যুব সংগঠন” এর পক্ষ থেকে শতাধিক অসহায় শিশু এবং অসচ্ছল পরিবারের মধ্যে “ঈদ পোষাক” এবং “খাদ্য সামগ্রী” বিতরণ করা হয়েছে।

আজ এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সাবেক মাগুরা জেলা পরিষদ প্রশাসক জনাব এ্যাড. সৈয়দ শরিফুল ইসলাম।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সহযোগী অধ্যাপক ও বাংলাদেশ অটিজম কাউন্সিলের মাস্টার ট্রেইনার ড. মো.ছায়েম আলী খান, ৪নং বগিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর রওনক হোসেন।

সংগঠনের সহ-সভাপতি মো. নাছির উদ্দীন হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক তত্বাবধান করেন সংগঠনের সাধারন সম্পাদক মো. আশরাফুজ্জামান রিফাত, যুগ্ম-সাধারন সম্পাদক মো. ইলিয়াসুর রহমান, কোষাধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমানসহ সংগঠনের সদস্যবৃন্দ।

আয়োজকেরা জানিয়েছেন, প্রতিষ্ঠার পর থেকে প্রতি ঈদ-উল-ফিতর ও ঈদ-উল-আযহায় অসহায় শিশু এবং অসচ্ছল পরিবারের মধ্যে “ঈদ পোশাক” এবং “খাদ্য সামগ্রী” প্রদান করা হয়ে থাকে। ২০১০ সালে প্রতিষ্ঠিত সংগঠনটির বর্তমানে ২৪৬ জন সদস্য রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

রাজনীতি

অর্থনীতি

Categories