১৯৭১ মোমবাতি জ্বেলে মাগুরা নিউজের শহীদ স্মরণ

মাগুরানিউজ.কমঃ

বিশেষ প্রতিবেদক-

২৫মার্চ রাতে বর্বর হত্যাযজ্ঞের শিকার শহীদ ও মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে মাগুরা নিউজ পরিবার।সন্ধায় ১৯৭১ টি মোমবাতি জ্বেলে ‘মাগুরা নিউজ’ পরিবার স্মরণ করেছে সে রাতে হত্যাযজ্ঞের শিকার অগুণতি শহীদদের। সন্ধ্যা ৭টা থেকে ৭টা ২ মিনিট পর্যন্ত ব্লাক আউট চলাকালিন সময়ে মাগুরা নিউজ কার্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচী পালন করা হয়।

২৫মার্চ রাতে বর্বর হত্যাযজ্ঞের শিকার শহীদ ও মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি ‘মাগুরা নিউজ’ পরিবারের পক্ষে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মাগুরা নিউজ সম্পাদক এ্যাড. রাজীব মিত্র জয়।

এসময় তরুন এই আইনজীবী, সাংবাদিক ও শিশু-শিক্ষা উন্নয়ন বিশেষজ্ঞ বলেন- এ বছর ২৫ শে মার্চ প্রথমবারের মতো সারা দেশে পালিত হচ্ছে ‘জাতীয় গণহত্যা দিবস’ হিসেবে৷ অন্যদিকে, দিবসটিকে আন্তর্জাতিক স্বীকৃতির জন্য জাতিসংঘের কাছে এ মাসেই বাংলাদেশ আবেদন পাঠাবে বলে জানিয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়৷ সরকারের বিশেষ এই উদ্যোগের জন্য আমাদের বিশেষ অভিনন্দন।

এ্যাড. জয় বিশ্বে বসবাসকারী প্রতিটি বাঙ্গালীর প্রতি দাবিটিকে তুলে ধরে এর পক্ষে যৌক্তিকতা প্রদর্শনের মাধ্যমে বিশ্ব জনমত গড়ে তোলারও আহবান জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

March ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

March ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: