মাগুরায় মৎস্যজীবীদের মধ্যে সেলাই মেশিন ও পরিবেশ বান্ধব জাল বিতরণ

Magura_swing_mashin_sm_262698258মাগুরানিউজ.কম:  

মাগুরায় ২৫টি দরিদ্র মৎস্যজীবী পরিবার ও চারটি মৎস্যজীবী সমিতির মধ্যে বিনামূল্যে সেলাই মেশিন ও পরিবেশ বান্ধব জাল বিতরণ করা হয়েছে।অর্থনৈতিকভাবে পশ্চাদপদ এলাকার জনগণের দারিদ্র বিমোচন ও জীবীকা নির্বাহ নিশ্চিতকরণ প্রকল্পের অধীন বিকল্প কর্মসংস্থানের আয়বর্ধক কার্যক্রমের আওতায় জেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এসব মেশিন ও জাল বিতরণ করা হয়।

আজ রোববার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা মৎস্য অধিদপ্তর এ সেলাই মেশিন ও জাল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট  সোসাইটির চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডা. এমএস আকবর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলে পরিবারগুলোর মধ্যে সেলাই মেশিন ও জাল বিতরণ করেন।

এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুর রাজ্জাক । অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা মৎস্য কর্মকর্তা চন্দ্র শেখর নন্দি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন ও সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্চিতা রাণী কুণ্ডু।

অর্থনৈতিকভাবে পশ্চাদপদ এলাকার জনগণের দারিদ্র বিমোচন ও জীবীকা নির্বাহ নিশ্চিতকরণ প্রকল্পের অধীন বিকল্প কর্মসংস্থানের আয়বর্ধক কার্যক্রমের আওতায় জেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এসব মেশিন ও জাল বিতরণ করা হয়। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
%d bloggers like this: