আজকের পত্রিকাtitle_li=খেলাধুলাtitle_li=ফিচারtitle_li=হোম মাগুরায় কিশোর ফুটবলার ইমনকে সংবর্ধনা

মাগুরায় কিশোর ফুটবলার ইমনকে সংবর্ধনা

ইংল্যান্ডের প্রখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ১০ দিনের প্রশিক্ষণ শেষে মাগুরায় ফেরার পর কিশোর ফুটবলার মোঃ ইমন বিশ্বাসকে সংবর্ধনা দিয়েছে মাগুরা ইয়াং স্টার একাডেমি।

এয়ারটেল রাইজিং স্টার প্রোগ্রামের অংশ হিসেবে সারা দেশ থেকে বাছাই করা ১২ জন কিশোর ফুটবলার এই প্রশিক্ষণের সুযোগ পান। মাগুরার কৃতি ফুটবলার ইমন তাদের একজন।

রোববার বিকাল ৫টায় স্থানীয় সৈয়দ আতর আলী পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ইয়াং স্টার একাডেমির পরিচালক বারিক আনজাম বার্কির সভাপতিত্বে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মাগুরা পৌর মেয়র ইকবাল আকতার খান কাফুর।

মাত্র ১৫ বছর বয়সি পরিশ্রমী ফুটবলার ইমন বাংলানিউজকে জানান- রাইজিং স্টার প্রতিযোগিতায় বাছাই শেষে গত ২৩ এপ্রিল ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবে পৌঁছান তারা ১২ জন। ২৪ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত একটানা ১০ দিন তারা সেখানে প্রশিক্ষণ গ্রহণ করেন। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ কেভিন ও ম্যাকের তত্ত্বাবধানে একটানা ১০ দিন প্রশিক্ষণ তার ক্রীড়া জীবনে অন্যতম স্মরণীয় হয়ে থাকবে। তিনি ক্রীড়া ক্ষেত্রে তার পথ চলা এগিয়ে নিতে বিশেষ সহযোগিতার জন্য মাগুরার ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ইয়াং স্টার একাডেমির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages