শ্রীপুর শ্রীপুরে ঈদের নতুন পোশাক ভাগ করে পড়তে বলায় অভিমানে কিশোরীর আত্মহত্যা 

শ্রীপুরে ঈদের নতুন পোশাক ভাগ করে পড়তে বলায় অভিমানে কিশোরীর আত্মহত্যা 

মাগুরানিউজ.কম: 

images (1)ঈদে নতুন পোশাক ভাগ করে পড়তে বলায় অভিমানে বিষ পানে আত্মহত্যা করেছে মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামের এক কিশোরী। মঙ্গলবার সন্ধ্যায় মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দী গ্রামে রজিনা খাতুন নামে ওই ছাত্রী বিষ পানে করে। পরে গভীর রাতে সে মারা যায়।

নিহত রোজিনা উপজেলার হাট দ্বারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়য়ের দশম শ্রেণীর ছাত্রী।

নিহতের মা সব্দালপুর ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, প্রায় ১০ বছর আগে তার স্বামী মোহন মেম্বর মারা য়ান। ৫ মেয়ে ও এক ছেলে নিয়ে অভাবের সংসারে কোন মত খেয়ে পরে দিন কাটে তাদের। অনেক কষ্টে এবার ঈদে রজিনার জন্য একটি নতুন জামা কিনে দেন তিনি। কিন্তু ঈদের দিন বিকেলে ওই জামা অন্য এক বোন পরলে তা নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় নতুন জামা বোনেদের মধ্যে ভাগ করতে পড়তে বললে বিকালে সে অভিমান করে ঘরের মধ্যে বিষ পান করে।

পরে তাকে শ্রীপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গভীর রাতে তার মৃত্যু হয়। শ্রীপুর থানা স্বাস্থ্য কমপেক্সের চিকিৎসক অপূর্ব কুমার সাহা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ আওলাদ হোসেন জানান, কারো কোন আপত্তি না থানায় পরিবারের সম্মতিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি