বাংলাদেশtitle_li=রাজনীতি মির্জা আব্বাসকে আহবায়ক করে ঢাকা মহানগর বিএনপির কমিটি

মির্জা আব্বাসকে আহবায়ক করে ঢাকা মহানগর বিএনপির কমিটি

ন্যাশনালডেস্কঃ

images (1)নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আহ্বায়ক করে দলটির ঢাকা মহানগর কমিটি পুনর্গঠিত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এক সভায় ৩১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি গঠিত হয়। বিএনপির গুলশান কার্যালয়সূত্রে এ তথ্য জানা গেছে।

দলটির মহানগর কমিটির এক নেতা জানান, দলের চেয়ারপারসন খালেদা জিয়া নতুন কমিটিকে অনুমোদন দিয়েছেন। আজ-কালের মধ্যে আনুষ্ঠানিকভাবে ঘোষণা হতে পারে। কমিটিতে সদস্য সচিব রাখা হয়নি। সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আওয়াল মিন্টুকে। এ ছাড়া বাকি ২৯ জনের সবাই যুগ্ম আহ্বায়ক পদাধিকারী হবেন।

হান্নান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিবুন নবী খান সোহেল, কমিশনার এম এ কাইয়ুম আহ্বায়ক কমিটির সদস্য বলে জানা গেছে।

নতুন কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণ কমিটি গঠনের উদ্যোগ নিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৪ মে সাদেক হোসেন খোকাকে আহ্বায়ক ও আবদুস সালামকে সদস্য সচিব করে ঢাকা মহানগর বিএনপির ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ছয় মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয় খোকা-সালামের কমিটিকে। কিন্তু গত নির্বাচনকালীন সরকারব্যবস্থা নিয়ে আন্দোলনে ব্যর্থতার কারণে এই কমিটি বাদ দিয়ে নতুন কমিটি করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি