অপরাধtitle_li=আজকের পত্রিকা বেকারি মালিককে ভ্রাম্যমাণ আদালতের জেল-জরিমানা

বেকারি মালিককে ভ্রাম্যমাণ আদালতের জেল-জরিমানা

মাগুরানিউজ.কমঃ 


magura_vrammoman_adalot_pic_01_350_227মাগুরায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, খাবারে ক্ষতিকর রাসায়নিক মিশ্রণ ও সরকারি অনুমোদন না নিয়ে বেকারি সামগ্রী বাজারজাতের দায়ে এক বেকারি মালিককে এক মাসের কারাদণ্ড ও ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 


সোমবার দুপুর ১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশ্রাফুল ইসলাম এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত বেকারি মালিকের নাম মো. নজরুল ইসলাম।

দুপুরে আশ্রাফুল ইসলামের নেতৃত্বে শহরের শান্তিবাগ এলাকায় বন্যা বেকারি নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই বেকারিতে অস্বাস্থ্যকর স্যাঁৎসেঁতে পরিবেশে খাবার তৈরি ও খোলা অবস্থায় খাবার রাখা এবং তাতে মশা-মাছি পড়ে থাকতে দেখেন আদালতের বিচারক। 

এছাড়াও খাবার তৈরির নতুন সরঞ্জামের সঙ্গে বাজার থেকে ফেরত আসা পঁচা-বাসি খাবারসহ মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর এ্যামোনিয়া মিশ্রণ করা হাতেনাতে ধরে ফেলেন ভ্রাম্যমাণ আদালত। 

এদিকে, কারখানাটির বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি কর্তৃপক্ষ। এসব অপরাধে বন্যা বেকারি নামে ওই কারখানার মালিক মো. নজরুল ইসলামকে এক মাসের বিনাশ্রম করাদণ্ড ও ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ডাদেশ দেন আদালত। দুপুর ২টায় তাকে পুলিশের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি