আজকের পত্রিকাtitle_li=তথ্যপ্রযুক্তিtitle_li=মাগুরা সদর পাবলিক সার্ভিস উইক উপলক্ষে ই-সেবা বিষয়ক প্রেস ব্রিফিং

পাবলিক সার্ভিস উইক উপলক্ষে ই-সেবা বিষয়ক প্রেস ব্রিফিং

140621-magura-press_350_184মাগুরানিউজ.কম: মাগুরার স্থানীয় সরকারের উপ-সচিব অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(ভারপ্রাপ্ত জেলা প্রশাসক) মো: রাহাত আনোয়ার বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে সাংবাদিকদের লেখনী অগ্রনী ভুমিকা পালন করতে পারে। সরকারের

গৃহিত কার্যক্রম দ্রুত বাস্তবায়ন এবং সকল প্রকার সরকারী সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিতে ই-সেবা কেন্দ্র এখন সকল স্তরে কাজ করছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শনিবার সকালে জেলা প্রশাসকের মিলনায়তনে পাবলিক সার্ভিস উইক উপলক্ষ্যে তথ্য মন্ত্রনালয় ও একসেস টু ইনফরমেশন এ টুআই প্রোগ্রামের আওতায় ই-সেবা বিষযক সাংবাদিকদের ব্রিফিংকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) একেএম তারেক, সিভিল সার্জন ডা: সুনীল চন্দ্র রায়,এনডিসি নাকিব হাসান তরফদার, জেলা তথ্য অফিসার মো: রেজাউল ইসলাম, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী প্রোগ্রামার মিহির কুমার মিত্র। ব্রিফিং এ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রন্কিস, প্রিন্ট ও অনলাইন সংবাদপত্রের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সারাদেশে একসেস টু ইনফরমেশন(এটুআই) প্রোগ্রামটি পরিচালিত হলেও এ সংবাদ ব্রিফিং এর সরকারী বিভিন্ন দপ্তরের বিশেষ করে যে সমস্থ দপ্তরের তথ্য উপস্থাপন করা হয় সে সকল দপ্তরের কোন সরকারী উর্দ্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন না।

খোঁজ নিয়ে জানা গেছে ঐ সকল দপ্তরের সরকারী কর্মকর্তারা বিষয়টি অফিসিয়ালী অবহিত হলেও অনুষ্ঠানে আসেননি। বিষয়টি নিয়ে খোদ জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত) মো: রাহাত আনোয়ার ক্ষোভ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

Pages