আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর অবশেষে বয়স্ক ভাতা পাচ্ছেন ধলহরার অশীতিপর জবেদা বেগম

অবশেষে বয়স্ক ভাতা পাচ্ছেন ধলহরার অশীতিপর জবেদা বেগম

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

অবশেষে বয়স্ক ভাতার সুযোগ পেলেন অশীতিপর জবেদা বেগম। মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান বৃহস্পতিবার দুপুরে তার হাতে বয়স্ক ভাতার বইটি তুলে দিলেন।

মাগুরার সদর উপজেলার ধলহরা গ্রামের মৃত ইয়াকুব বিশ্বাসের স্ত্রী মোছা:জবেদা বেগম। ভোটার আইডি র্কাডে তার জন্ম সন ১৯৪২। সেই অনুযায়ি তার বর্তমান বয়স ৭৬। কিন্তু প্রকৃত বয়স আরো বেশি ১শত বছরের কাছাকাটি বলে জানান তার স্বজনেরা।

কিন্তু সরকারের নিরাপত্তা কর্মসূচির আওতায় তিনি বয়স্ক ভাতা প্রাপ্তির যোগ্য হলেও স্থানীয় ইউপি মেম্বরের সুদৃষ্টিতে না থাকায় দরিদ্র এই প্রবীণ মানুষটি সরকারি সুবিধা থেকে এতদিন বঞ্চিত ছিলেন। সম্প্রতি স্থানীয় সাংবাদিকরা মোছাঃ জবেদা বেগমের এই বঞ্চনার বিষয়টি নিয়ে সংবাদ উপস্থাপন করলে প্রশাসনের নজরে আসে।

বৃহস্পতিবার বেলা বারোটায় মাগুরা উপজেলা নির্বাহী অফিসারে কার্যালয়ে অশীতিপর এই বৃদ্ধার হাতে বয়স্ক ভাতার বইটি তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান। এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা ঝুমুর রায়সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান বলেন, জবেদা বেগমের মত বয়স্ক ব্যক্তিরা যেন অবেহেলিত না থাকেন সে জন্যে সরকারের যথাযথ উদ্যোগ রয়েছে। সেটি বাস্তবায়নে আমরাও সর্বদা সোচ্চার রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

রাজনীতি

অর্থনীতি